shono
Advertisement

সাদা-বেগুনি স্কুল ড্রেসে অনুষ্কা শর্মা, আন্দুলে ‘চাকদা এক্সপ্রেসে’র শুটিংয়ে বিরাট ঘরনি

আন্দুলের রাজমাঠে শুটিং সারলেন অনুষ্কা।
Posted: 04:11 PM Oct 20, 2022Updated: 09:34 PM Oct 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সোমবারই ইডেন গার্ডেনসে ‘চাকদা এক্সপ্রেস’ ছবির শুটিং সেরেছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। সোমবার বেশ রাত পর্যন্তই চলেছে শুটিং। ঝুলন গোস্বামীর জার্সি গায়ে পরে ইডেনের মাঠে বল করতেও দেখা গিয়েছিল বিরাট ঘরনিকে। আর এবার একেবারে লুক পাল্টে অন্য ঝুলন সেজে উঠলেন অনুষ্কা। তাঁকে দেখা গেল সাদা শার্ট, বেগুনি রঙের স্কার্টে। স্কুল ড্রেসে অনুষ্কার ছবি বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল। ছবি ও ভিডিওতে দেখা গেল আন্দুল রাজবাড়ির মাঠে যুবকদের সঙ্গে ক্রিকেট খেলায় মেতে উঠছেন ছবির ঝুলন অনুষ্কা শর্মা। প্রায় সারাদিন এই দৃশ্য হল ক্যামেরা বন্দি। অনুষ্কাকে সামনা সামনি দেখতে পেয়ে আপ্লুত আন্দুলবাসী।

Advertisement

ক্যামেরার সামনে কীভাবে ঝুলন গোস্বামী (Jhulan Goswami) হয়ে উঠলেন, তা আগেই ফাঁস করেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। কীভাবে বলের গ্রিপ ধরেন ঝুলন? কেমন তাঁর রান-আপ, বল করার কায়দা? ডেলিভারি কীভাবে করতে হবে? সবই শিখেছেন অনুষ্কা (Anushka Sharma)। ছবির পরিচালক প্রসিত রায়ের মতে এ ছবি পুরোটাই ঝুলনের সংগ্রামের। কীভাবে চাকদার মতো একটি ছোট্ট জায়গা থেকে আসা মেয়ে দেশের মহিলা ক্রিকেট টিমের গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠল, সেই কাহিনি সিনেমায় ফুটিয়ে তোলা হবে।

[আরও পড়ুন: ইডেনে হয়ে গেল ভারত-পাকিস্তান ম্যাচ, ঝুলনের জার্সি পরে মাঠে নামলেন অনুষ্কা শর্মা !]

(ভিডিও সৌজন্যে: রাজা মণ্ডলের ফেসবুক প্রোফাইল)

শেষ ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’ সিনেমায় দেখা গিয়েছিল অনুষ্কাকে। তারপর থেকে অভিনেত্রী হিসেবে তাঁকে বড়পর্দায় দেখা যায়নি। বিরাট ও মেয়ে ভামিকাকে নিয়ে সংসার সামলানোর পাশাপাশি ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়ে ব্যস্ত থেকেছেন অভিনেত্রী। এর আগেও তিনি কলকাতায় এসেছিলেন। ব্লু জার্সি পরে ঝুলনের সঙ্গে ইডেন গার্ডেনের অন্দরে দেখা গিয়েছিল নায়িকাকে। রবিবার সাদা পোশাকে বিমানবন্দরে দেখা যায় অনুষ্কাকে। মুখে ছিল কালো মাস্ক। বিনা মেকআপেই শহরে পা রাখেন অভিনেত্রী। সোমবার ইডেনে শুটিং করেন তিনি।

প্রথমে করোনা, পরে অনুষ্কা অন্তঃস্বত্ত্বা হওয়ায় এই ছবির শুটিং বাধা পায়। ঝুলনের ভূমিকায় বিরাটপত্নী অনুষ্কাকে দেখা যাবে না বলেও গুঞ্জন ছড়ায়। বিরাটের সঙ্গে বোর্ডের দ্বন্দ্বের জন্য ক্রিকেটারের বায়োপিক থেকে অনুষ্কা নিজেকে সরিয়ে নিয়েছেন বলে বলিপাড়ায় রটে যায়। তবে তা নিছকই গুঞ্জন ছাড়া যে কিছুই নয়, তা অনুষ্কার পরের পোস্টেই জানা যায়। প্রস্তুতির একাধিক ছবি শেয়ার করেন অনুষ্কা। নেটফ্লিক্স অরিজিনাল হিসেবেই তৈরি হচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’।

[আরও পড়ুন: গা ঢাকা দিয়েও হল না শেষরক্ষা, ৩ দিন পর গ্রেপ্তার অভিনেত্রী বৈশালীর প্রতিবেশী যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement