shono
Advertisement

মাধুরীর এই গুণও রয়েছে? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

দেখুন সেই ভিডিও। The post মাধুরীর এই গুণও রয়েছে? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:48 PM Nov 25, 2019Updated: 07:53 PM Nov 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘যে রাঁধে সে চুলও বাঁধে।’ মাধুরী দিক্ষীতের ক্ষেত্রে অবশ্য কথাটা খাটে। অভিনয়ের পাশাপাশি সংসার জীবনটাও সমানভাবে সামলেছেন তিনি। কিন্তু তাঁর যে আরও একটি গুণ আছে, তা কে জানত? সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম ভিডিওয় সেই গুণের কথা প্রকাশ পেয়েছে।

Advertisement

নাচ যে মাধুরী অত্যন্ত প্রিয় বিষয় তা নিয়ে কোনও সন্দেহ নেই। সেকথা বারবার বলেছেন তিনি। এমনকী সরোজ খানের সঙ্গে বহু জায়গায় দেখা গিয়েছে মাধুরীকে। দু’জনের মধ্যে কেমিস্ট্রিও অসাধারণ। সেকথা অবশ্য মাধুরী ও সরোজ খান, দু’জনেই স্বীকার করেছেন। কিন্তু মাধুরীর সংগীতপ্রীতির কথা সর্বজনবিদিত নয়। এমনকী তিনি যে গিটার বাজাতে পারেন, তাও খুব কম লোকেই জানেন। কিন্তু ইনস্টাগ্রামে তাঁর সাম্প্রতিকতম ভিডিওর পর অনুরাগীদের আর জানতে বাকি নেই যে তাদের প্রিয় অভিনেত্রী গিটারও বাজাতে পারেন। ভিডিওয় মাধুরীর সঙ্গে দেখা গিয়েছে তাঁর স্বামী শ্রীরাম নেনেকে। এছাড়া ছিলেন মিউজিশিয়ান জ্যাক ডি’সুজা। জন লেজেন্ডের জনপ্রিয় গান ‘অল অব মি’ গাইছিলেন তিনজন।

[ আরও পড়ুন: ডোনাল্ড ট্রাম্প শ্বশুরমশাই! আজব দাবি করে হাসির খোরাক রাখি ]

কিছুদিন আগে মাধুরী ও শ্রীরাম নেনের বৈবাহিক জীবন ২০ বছরে পড়ল। সেই উপলক্ষে স্বামী শ্রীরাম নেনের সঙ্গে কোয়ালিটি টাইম কাটান মাধুরী। তার ছবি প্রকাশ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সুইমিং পুলে নেমে স্বামীকে চুম্বন করে সেলফি তোলেন অভিনেত্রী। তাঁর পরনে ছিল বিকিনি। আর ঠিক এই কারণেই নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ায় এই ছবি। কারণ? মাধুরীকে সচরাচর খোলামেলা পোশাকে দেখা যায় না। সেখানে পুলের জলে বলিউড ডান্স ডিভার বিকিনি পরা ছবি প্রকাশ্যে! সোশ্যাল মিডিয়ায় ফটো শেয়ার করে ক্যাপশনও বেঁধেছিলেন খাসা। লিখেছিলেন, ‘সোলমেটস ফরএভার’। এছাড়াও একসঙ্গে দু’জনের আরও কিছু ছবি শেয়ার করেন অভিনেত্রী। সেই ছবিগুলির মধ্যেই ফুটে ওঠে এই দম্পতির মিষ্টি রসায়ন।

[ আরও পড়ুন: প্রযোজনায় পা রেখেই সাহসী পদক্ষেপ, রাম মন্দির নিয়ে ছবি বানাচ্ছেন কঙ্গনা ]

The post মাধুরীর এই গুণও রয়েছে? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement