shono
Advertisement

ক্রিকেট কিংবদন্তি ক্লাইভ লয়েডের সঙ্গে ‘লিডিং হিরো’ বনি সেনগুপ্ত! কী বলছে নেটপাড়া?

কলকাতায় ঝটিকা সফরে এসেছেন লয়েড। এক অনুষ্ঠানে তাঁর সঙ্গে বনির দেখা হয়।
Posted: 11:13 AM Jan 14, 2024Updated: 07:02 PM Jan 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট কিংবদন্তি ক্লাইভ লয়েড। তাঁর নেতৃত্বেই ওয়েস্ট ইন্ডিজের পরপর দুবার বিশ্বকাপ জয়। এমন মানুষকে কাছ থেকে দেখলেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। তাঁর সঙ্গে তুললেন ছবি। সেই ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। তাতেই শোরগোল। শুরু বিদ্রুপ।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

কলকাতায় ঝটিকা সফরে এসেছেন ক্লাইভ লয়েড। অনুষ্ঠানে বক্তব্য রেখেছেন, বাংলার মিষ্টির স্বাদ উপভোগ করেছেন। তাঁর সঙ্গে দেখা করতে পেরে আপ্লুত বনি। দুটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, “আজকের অনুষ্ঠানে স্যর ক্লাইভ হুবার্ট লয়েড! ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্যাপ্টেন।”

 

[আরও পড়ুন: আমিরকন্যা ইরার রিসেপশনেও ‘অ্যাংগ্রি’ জয়া, এবার কেন মেজাজ হারালেন? দেখুন ভিডিও]

বনির এই ছবিতে অনেকেই ভালোবাসার ইমোজি দিয়েছেন। আবার অভিনেতাকে ‘লিডিং হিরো’ বলেও কটাক্ষ করা হয়। একজন ক্লাইভ লয়েডকে নিজের পকেট চেক করার পরামর্শ দেন। লেখা হয়, “ক্রিকেটের মহামানবের সাথে আমাদের বাংলার মহানায়ক! যেমন ৮০-র দশকের সময় রেকর্ডের পর রেকর্ড গড়েছে স্যার ক্লাইভ লয়েড তেমন এখন বাংলা সিনেমায় পর পর বাম্পার হিট দিয়ে রেকর্ড করা বনিদা! জয় বনিদার জয়!” লয়েডের সামনে বনি অন্তত সানগ্লাসটা খুলে নিতে পারতেন, এমন কথাও লেখা হয়।


উল্লেখ্য, নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের সঙ্গে অভিনেতা বনি সেনগুপ্তর নাম জড়ায়। কাজের বিনিময়ে কুন্তলের থেকে টাকা নিয়েছিলেন বনি। তার জেরে ইডির নোটিস পান। সেই টাকা আবার ফিরিয়েও দেন। এই টাকা নিয়ে কথা বলতে গিয়েই বনি নিজেকে টলিউডের ‘লিডিং মোস্ট হিরো’ বলেছিলেন। সেই প্রসঙ্গ তুলেই এদিন কটাক্ষ করা হয়েছে।

[আরও পড়ুন: আমিরকন্যা ইরার রিসেপশনে শাহরুখ-সলমন, আর কারা নজর কাড়লেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার