shono
Advertisement

সুশান্ত সিং রাজপুতের ছবি দেওয়া টি-শার্ট বিক্রি করায় অনুরাগীদের রোষে ফ্লিপকার্ট! কিন্তু কেন?

সুশান্তের মৃত্যু তদন্তের এখনও কোনও কিনারা হয়নি।
Posted: 06:51 PM Jul 27, 2022Updated: 08:37 PM Jul 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিংকে এখনও ভুলতে পারেনি বলিউড। সুশান্ত এখনও তাঁর অনুরাগীদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে। আর তাই তো সুশান্তকে নিয়ে এখনও কিছু ঘটলে, হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই যেমন, হঠাৎই অনলাইন বিপণন সংস্থা ফ্লিপকার্টের বিরুদ্ধে ক্ষেপে উঠল সুশান্ত অনুরাগীরা। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শুরু হল বয়কট ফ্লিপকার্টের ডাক!

Advertisement

তা ঠিক কী ঘটেছে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার হাত ধরে একটি স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা গিয়েছে ফ্লিপকার্টে (Filpkart) বিক্রি হচ্ছে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ছবি দেওয়া টিশার্ট। যাতে প্রয়াত সুশান্তের ছবি প্রিন্ট করা রয়েছে। সঙ্গে লেখা হয়েছে, অবসাদ ঠিক ডুবে যাওয়ার মতো অনুভূতি। এই টিশার্ট দেখেই ক্ষেপে উঠেছে সুশান্ত অনুরাগীরা। তাঁদের আপত্তি টিশার্টের লেখাটি নিয়ে। সুশান্ত অবসাদগ্রস্ত ছিলেন না। বলিউড মাফিয়ারা তাঁকে পরিকল্পনা করে হত‍্যা করেছে, অভিযোগ অনুরাগীদের। শুধু তাই জনৈক এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ফ্লিপকার্টের বিরুদ্ধে আইনি নোটিস পাঠাবেন তিনি।

[আরও পড়ুন: মুখে ব্রণ নিয়ে ট্রোল! জটিল ত্বকের রোগে আক্রান্ত হওয়ার কথা জানালেন ইমন চক্রবর্তী]

তবে এই ঘটনার পরই ফ্লিপকার্টের তরফ থেকে জানানো হয়েছে, ‘ক্রেতার পছন্দ, অপচ্ছন্দই আমাদের কাছে শেষ কথা। ফ্লিপকার্ট তার কোয়ালিটি, বিশ্বাসযোগ্যতা বজায় রাখার জন্য এই প্রোডাক্টটিকে সরিয়ে দেওয়া হয়েছে।’ 

উল্লেখ্য, ২০২০ সালের জুন মাসে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধারের পরে রীতিমতো কেঁপে যায় বলিউড। রিয়া-সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছিল সুশান্তের পরিবার। পরে মাদক মামলায় গ্রেপ্তার করা হয় রিয়াকে। প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছিলেন রিয়া। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাঁকে দায়ী করেছিলেন। পরে জামিনে ছাড়া পান রিয়া। আইনজীবী সতীশ মানেশিন্ডের দাবি, রিয়ার কাছ থেকে কোনও মাদক উদ্ধার করতে পারেনি এনসিবি। কেবল মাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতেই মামলা সাজানো হয়েছিল।

মাদক মামলায় সম্প্রতি ক্লিনচিট দেওয়া হয়েছে শাহরুখপুত্র আরিয়ান খানকে। শুধুই আরিয়ান খান (Aryan Khan) নয়, মাদক মামলায় অভিযুক্ত আরও ৫ জনকেও ক্লিনচিট দিয়েছে NCB। এবার আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে দাবি করলেন, যেভাবে ফাঁসানো হয়েছিল আরিয়ানকে, সেইভাবেই ফাঁসানো হয়েছে রিয়া চক্রবর্তীকেও। অবিলম্বে রিয়ার বিরুদ্ধে দায়ের হওয়া মাদক সংক্রান্ত তিনটি মামলার নতুন করে তদন্তের দাবি তুললেন তিনি।

জামিনে মুক্তি পেলেও অভিনেত্রী রিয়া চক্রবর্তীর উপর একাধিক শর্ত আরোপ করে আদালত। আদালতের নির্দেশ ছাড়া দেশের বাইরে যাওয়ার ক্ষেত্রে জারি হয় নিষেধাজ্ঞা। সেই নিষেধাজ্ঞাই শিথিল করল মুম্বইয়ের বিশেষ আদালত। আদালতের নির্দেশে কিছুটা স্বস্তিতে অভিনেত্রী তা বলা যেতেই পারে।

[আরও পড়ুন: ছেলে-মেয়েদের নগ্ন হতে উৎসাহ দেবেন রণবীর, অভিনেতার সমর্থনে সরব রামগোপাল ভর্মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement