shono
Advertisement

‘অ্যানিম্যাল’ রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে ঝড় তোলা তৃপ্তির প্রেমে পড়েছেন! কে এই যুবক?

রাতারাতি 'ন্যাশনাল ক্রাশ' হয়ে উঠেছেন অভিনেত্রী।
Posted: 01:12 PM Dec 17, 2023Updated: 01:12 PM Dec 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলছে ‘অ্যানিম্যাল’ (Animal)। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবি শুধু রণবীর কাপুর নয়, তৃপ্তি দিমরির (Tripti Dimri) কেরিয়ারের চাকাকেও গতি দিয়েছে। রাতারাতি ‘ন্যাশনাল ক্রাশ’ হয়ে উঠেছেন তৃপ্তি। কিন্তু বলিউডের এই সুন্দরী ‘বুলবুল’ নাকি সিঙ্গল নন। এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

Advertisement

সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তৃপ্তি। সেখানেই এই ব্যবসায়ীর সঙ্গে তাঁর ছবি দেখা যায়। প্রত্যেক ছবিতেই তৃপ্তির পাশে রয়েছেন ইনি। শোনা গিয়েছে, হোটেল ব্যবসায়ীর নাম স্যাম মার্চেন্ট। আর বেশ কিছুদিন ধরেই নাকি তৃপ্তির সঙ্গে সম্পর্কে রয়েছেন। দুজনকে একসঙ্গে নাকি পার্টিও করতে দেখা যায়। মডেল হিসেবেই নাকি কেরিয়ার শুরু করেছিলেন স্যাম। পরে ব্যবসায় মন দেন। সাফল্যও পান। 

[আরও পড়ুন: গান থামিয়ে শ্রোতার দিকে মাইক ছুড়লেন অরিজিৎ! তার পর কী হল?]

‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’র মতো সিনেমায় দুরন্ত অভিনয় করা সত্ত্বেও বলিউডে সেই খ্যাতি তৃপ্তি পাননি যা ‘অ্যানিম্যাল’ মুক্তির পর পেয়েছেন। রণবীরের সঙ্গে অভিনেত্রীর শয্যাদৃশ্য নিয়ে তুমুল চর্চা নেটদুনিয়ায়। ‘ন্যাশনাল ক্রাশ’-এর পাশাপাশি ‘ভাবি ২’ তকমাও পেয়েছেন তৃপ্তি।

কিছু দিন আগেই ভিকি কৌশলের সঙ্গে তৃপ্তির রোম্যান্সের ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। তা অবশ্য আনন্দ তিওয়ারি পরিচালিত সিনেমার শুটিংয়ের ছবি ছিল। তবে এর  আগে অনুষ্কা শর্মার ভাই কার্নেশের সঙ্গে সম্পর্কে ছিলেন তৃপ্তি। অভিনেত্রীর ‘বুলবুল’ সিনেমার প্রযোজকও ছিলেন কার্নেশ।

[আরও পড়ুন: চুপি চুপি স্বাস্থ্যকেন্দ্রে সানি-ডিম্পল! ‘গদর’ তারকার ‘প্রেমালাপ’ নিয়ে খোঁটা নেটপাড়ার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement