shono
Advertisement

BTS তারকার মতো চেহারা পেতে এক ডজন অস্ত্রোপচার, প্রাণ হারালেন তরুণ অভিনেতা

কোরিয়ান ড্রামা 'প্রিটি লাইজ'-এ অভিনয় করেছিলেন তিনি।
Posted: 10:01 AM Apr 26, 2023Updated: 10:01 AM Apr 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পছন্দের গায়কের মতো চেহারা চাই। এর জন্য এক ডজন অস্ত্রোপচার করিয়েছিলেন। মাত্র ২২ বছর বয়সেই প্রাণ হারালেন কানাডিয়ান অভিনেতা সেন্ট ভন কোলুচ্চি।

Advertisement

জানা গিয়েছে, ২০১৯ সালে কানাডা থেকে দক্ষিণ কোরিয়ায় গিয়েছিলেন সেন্ট ভন। সেখানকার সংগীত জগতে খ্যাতি পেতে চেয়েছিলেন তিনি। ভনের আদর্শ ছিল বিটিএস ব্যান্ডের তারকা পার্ক জিমিন। তাঁর মতোই চেহারা পেতে চেয়েছিলেন তরুণ অভিনেতা। আর এর জন্য একের পর এক অস্ত্রোপচার করাতে থাকেন।

[আরও পড়ুন: বিজ্ঞাপনে বাঙালিদের অসম্মান! নওয়াজউদ্দিনের বিরুদ্ধে থানায় কলকাতার আইনজীবী]

১২টি সার্জারির পিছনে নাকি প্রায় ২ কোটি টাকা খরচ করে ফেলেছিলেন সেন্ট ভন। নিজের মুখ, চোখ, ভ্রু, ঠোঁট, নাক পালটে ফেলেছিলেন। গত নভেম্বরে চোয়ালে অস্ত্রোপচার করিয়েছিলেন ২২ বছরের অভিনেতা। কিন্তু তা ঠিকভাবে হয়নি। এর জন্য আবার হাসপাতালে ভরতি হয়েছিলেন।

গত ২২ এপ্রিল দক্ষিণ কোরিয়ার হাসপাতালে সেন্ট ভনের অস্ত্রোপচার হয়। এতেই ইনফেকশন হয়ে যায়। অস্ত্রোপচারের কয়েক ঘণ্টা পরই ২২ বছরের অভিনেতার মৃত্যু হয়। গত বছরের জুন মাসে কোরিয়ান ড্রামা ‘প্রিটি লাইজ’-এ অভিনয় করেছিলেন ভন। এরিক হিসেবে তাঁর কাজ প্রশংসিত হয়েছিল। কিন্তু ভনের চাহিদা ছিল অন্য। আর তার জেরেই মাত্র ২২ বছর বয়সে প্রাণ হারালেন তরুণ অভিনেতা।

[আরও পড়ুন: স্তনবৃন্তে তাক করা বন্দুক, উরফির নয়া কাণ্ড দেখে তাজ্জব নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার