shono
Advertisement

Celebrity Durga Puja: ‘কী ব্যাপার মহিষাসুর…’, দুর্গা সেজে হাজির অপরাজিতা আঢ্য, ফোনেই দিলেন অসুরকে ধমক

দেখুন অভিনেত্রীর কাণ্ড।
Posted: 03:05 PM Oct 10, 2023Updated: 04:00 PM Oct 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গৌরী এলো, দেখে যা লো…’, কোথায় এল? ইনস্টাগ্রামে। দুগ্গি সেজে সেখানেই হাজির অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। হাতে ত্রিশূলের বদলে স্মার্টফোন। মহিষাসুরের উপর বেজায় চটেছেন। দুর্গা পুজোর (Durga Puja 2023) আর মাত্র কয়েকটা দিন বাকি। এদিকে মহিষাসুর পাত্তা নেই। কিছুতেই রিহার্সালে আসছে না সে।

Advertisement

‘কী ব্যাপার মহিষাসুর…’, এমনই ধমকের সুরে ফোনালাপ শুরু হয়। তারপর অবশ্য সুর একটু নরম হয়। কারণ মহিষাসুর জানায় তাঁর হাঁটুতে বড্ড ব্যথা। তাতে দুর্গারূপী অপরাজিতার আশ্বাস, এবার মর্ত্যে এলেই অর্থোপেডিক দেখানোর ব্যবস্থা করবেন। এমন ‘মায়াখেলা’ রচনা করবেন যাতে ডাক্তারবাবু ছুটিতে না যেতে পারেন। তারপর এক্স-রে করিয়ে চিকিৎসার বন্দোবস্ত করবেন।

[আরও পড়ুন: স্টার নয়, ‘মাটির মানুষ’, এসি গাড়ি ছেড়ে টোটো চড়েই শুটিংয়ে যেতেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় ]

“হেই গো মা দুগ্গা। অস্ত্র ছেড়ে মোবাইল ফোন যুগের হাওয়া সর্বত্র”, এই ক্যাপশন দিয়েই ভিডিও আপলোড করেছেন অপরাজিতা আঢ্য। মজার ছলেই কাল্পনিক এই কথোকথনে মেতেছিলেন অভিনেত্রী। শরতের নীল আকাশে ঝলমলে রোদের মতো এটুকু রসিকতা তো চলতেই পারে।

কোজাগরী বসু হয়ে ছোটপর্দায় ফিরেছেন অপরাজিতা। নতুন সিরিয়াল ‘জল থই থই ভালোবাসা’র জন্যই অভিনেত্রীর এই সাজ ছিল। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে নিজের শর্তে বাঁচার গল্প বলছে কোজাগরী। তা দর্শকদের বেশ পছন্দ হচ্ছে। অল্প কিছু দিনের সম্প্রচারেই প্রথম দশে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি।

[আরও পড়ুন: ককপিটে বসে রশ্মিকার ঠোঁটে ঠোঁট রাখলেন রণবীর! ছবি ভাইরাল হতেই হইচই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement