shono
Advertisement

অনুমতি ছাড়া জড়িয়ে ধরে চুমু হলিউড তারকার, ১৬ বছর পর বিচার পেলেন শিল্পা শেট্টি

২০০৭ সালে ঘটেছিল ঘটনাটি।
Posted: 08:25 PM Apr 04, 2023Updated: 08:25 PM Apr 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০৭ সালে ঘটেছিল ঘটনা। তার জেরে হয়েছিল মামলা। সেই মামলার রায় দেওয়া হল ২০২৩ সালে। হলিউড তারকা রিচার্ড গেরের (Richard Gere) চুম্বন কাণ্ডে অশ্লীলতার অভিযোগ উঠেছিল শিল্পা শেট্টির (Shilpa Shetty) বিরুদ্ধে। আদালতে দায়ের হয়েছিল মামলা। সেই মামলা এতদিনে খারিজ হল।

Advertisement

রাজস্থানে এডস সচেতনতা শিবিরে যোগ দিতে ২০০৭ সালে ভারতে এসেছিলেন কিংবদন্তি হলিউড অভিনেতা রিচার্ড গের। সেই শিবিরে ছিলেন শিল্পাও। আচমকা সকলের সামনেই শিল্পাকে জড়িয়ে ধরে চুমু খেয়েছিলেন রিচার্ড। এই ঘটনা নিয়ে বিস্তর বিতর্ক হয়েছিল। দেখানো হয়েছিল বিক্ষোভ, পোড়ানো হয়েছিল কুশপুতুল।

[আরও পড়ুন: আচমকা গায়েব YouTube চ্যানেল, চূড়ান্ত হতাশ ইমন, ফেসবুকে জানালেন তীব্র প্রতিবাদ ]

হলিউড ও বলিউড দুই তারকার বিরুদ্ধেই অশালীনতার অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে মামলাটি মুম্বই আদালতে যায়। মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট ২০২২ সালেই মামলাটি খারিজ করে নিয়েছিল। আদতে শিল্পা হলিউড তারকার আচরণের শিকার হয়েছিলেন। এমনটাই জানিয়েছিলেন বিচারক।

কিন্তু রাজস্থান পুলিশ আবার এই রায়ের বিরুদ্ধে আবেদন জানিয়েছিলেন। অবশেষে গত সোমবার মামলাটি পুরোপুরিভাবে খারিজ করে দেওয়া হয়। এতদিন বাদে যেন স্বস্তি পেলেন শিল্পা শেট্টি।

[আরও পড়ুন: ট্রেনে চড়েই শিলিগুড়িতে অরিজিৎ, মাঝরাতে স্টেশনে ঘিরে ধরলেন ভক্তরা, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement