shono
Advertisement

নগ্নতার আড়াল শুধু টেডি বিয়ারে, নেটদুনিয়ায় ঝড় তুললেন শার্লিন

প্রাপ্তবয়স্ক না হলে ও ভিডিও দেখবেন না। The post নগ্নতার আড়াল শুধু টেডি বিয়ারে, নেটদুনিয়ায় ঝড় তুললেন শার্লিন appeared first on Sangbad Pratidin.
Posted: 07:59 PM Apr 04, 2018Updated: 02:26 PM Jun 19, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরে কুটোটি নেই। অনাবৃত শরীরের উচ্ছ্বাস যেন ছবির ফ্রেম পেরিয়ে উপচে পড়ছে। আড়াল মাত্র একটি টেডি বিয়ারের। বেচারি টেডি আর কতটুকু আড়ালে সক্ষম। সুতরাং তাকে ছাপিয়েই যৌবনের অনতিক্রম্য আহ্বান অনুগামীদের হৃদয়ে কড়া নাড়ছে। সে আহ্বানই উদ্বেল করে তুলেছে শার্লিন অনুগামীদের। কেননা একবারে নগ্ন ফটোশুট করে ঝড় তুলেছেন শার্লিন।

Advertisement

[  দোসর মিলল আলিয়ার, দেশের রাষ্ট্রপতির নাম বলতে ব্যর্থ টাইগার শ্রফ ]

দিনকয়েক আগেই তাঁর একটি স্নানের ভিডিও ভাইরাল হয়েছিল। নেই কাজ তো খই ভাজের মতোই স্নানের ভিডিওটি পোস্ট করেছিলেন মডেল-অভিনেত্রী। ক্যাপশনেও সেরকম ইঙ্গিত ছিল। ভিডিও প্রকাশ মাত্র তা হইহই রব পড়ে। ছবিতে স্নানের দৃ্শ্য থাকে না যে তা নয়। কিন্তু শার্লিন যেভাবে ধারাস্নানে মেতেছিলেন তাতে নেটদুনিয়াও যেন স্নাত হয়েছিল।

সে রেশ কাটতে না কাটতেও আরও একবার শার্লিন ধামাকা। এবার একেবারে নগ্ন ফটোশুট। পরনে সুতোটিও রাখেননি অভিনেত্রী। যেমন পোশাক ঝেড়ে ফেলেছেন, তেমনই দূর করেছেন সমস্ত জড়তা। নগ্ন তবু কোনও সংকোচ নেই। জড়তাহীন শার্লিন তাই আরও মোহময়ী। টেডি বিয়ার তার নগ্নতা ঢেকেছে ঠিকই, তবে  যৌবনের যে আধো আভাসটুকু রয়ে গিয়েছে, তা বাড়িয়ে দিয়েছে শার্লিনের রহস্য। ফলে ছবি ও ভিডিও রীতিমতো ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

[  বিস্মরণের ধুলো মুছে বিপ্লবী দীনেশ গুপ্তকে পর্দায় তুলে আনছেন মানস মুকুল ]

কামসূত্র থ্রি-ডি ছবির অভিনেত্রীর হাতে ছবির তেমন কাজ নেই। তবে তাতে কী। প্রচারের আলো কী করে নিজের দিকে ঘুরিয়ে নিতে হয়, তা শার্লিনের থেকে ভাল আর কেউ জানেন না। তাই কাজ না থাক, চর্চায় আছেন অভিনেত্রী। সে স্নানের ভিডিও হোক কিংবা নগ্ন ফটোশুটে- নেটদুনিয়ায় শার্লিন ঝড় থামার কোনও লক্ষণই নেই।

 

The post নগ্নতার আড়াল শুধু টেডি বিয়ারে, নেটদুনিয়ায় ঝড় তুললেন শার্লিন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement