shono
Advertisement

জীবনের আনন্দ ভোলাতে পারেনি মারণরোগ, বন্ধুতা দিবসে বিশেষ বার্তা সোনালির

কী বার্তা দিলেন অভিনেত্রী? The post জীবনের আনন্দ ভোলাতে পারেনি মারণরোগ, বন্ধুতা দিবসে বিশেষ বার্তা সোনালির appeared first on Sangbad Pratidin.
Posted: 04:09 PM Aug 05, 2018Updated: 02:19 PM Jun 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণরোগ থাবা বসিয়েছে শরীরে। সাধের চুল ফেলে দিয়ে এখন তিনি মুণ্ডিতমস্তক। কিন্তু তা সত্ত্বেও জীবনের আনন্দধারা থেকে বঞ্চিত নন তিনি। বন্ধুতা দিবসে বন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করে এই অভিনব বার্তা দিলেন সোনালি বেন্দ্রে।

Advertisement

[  চুটিয়ে প্রেম করছেন এষা-হার্দিক! কী বললেন অভিনেত্রী? ]

অভিনেতা-অভিনেত্রীদের কাছে শারীরিক সৌন্দর্যের বিশেষ গুরুত্ব আছে। বিশেষত যাঁরা নায়িকা, তাঁদের ক্ষেত্রে এ কথা তো সত্যি বটেই। যে সোনালি বেন্দ্রেকে এতদিন মানুষ দেখে অভ্যস্ত, মারণরোগ কেড়ে নিয়েছে তাঁর অনেক কিছুই। সাধের চুলও তাই এখন আর নেই। কিন্তু সৌন্দর্যের নয়া সংজ্ঞা নিয়েই হাজির সোনালি। চুল গিয়েছে। লাবণ্যে হয়তো কোথাও ঘাটতি আছে। সেই নায়িকাসুলভ গ্ল্যামার আর নেই। কিন্তু জীবনের প্রেক্ষাপট তিন ঘণ্টার সিনেমার ক্যানভাস থেকে অনেকটাই বড়। আর সেখানে দাঁড়িয়ে তাই কোনওভাবেই হতাশাকে প্রশ্রয় দিতে নারাজ অভিনেত্রী। মুণ্ডিতমস্তক সোনালিই তাই ছবি পোস্ট করেছেন তাঁর দুই বান্ধবীর সঙ্গে। তাঁর সঙ্গে আছেন সুজান ও গায়ত্রী। বোঝাই যাচ্ছে, মারণরোগের শিকার হয়েও জীবনের আনন্দরস একটুও হাতছাড়া করছেন না সোনালি। বরং প্রাণপণে জড়িয়ে ধরছেন জীবনকেই। ইনস্টাগ্রামে এক বার্তায় তিনি লিখেছেন, “এটাই আমি। আর সত্যি বলতে এই মুহূর্তে আমি খুশিই। হ্যাঁ, যন্ত্রণা আছে। কখনও কখনও মনে হয় জীবনশক্তি ফুরিয়ে আসছে। কিন্তু এই মুহূর্তে জীবন যে সুযোগ ও সম্ভাবনা নিয়ে হাজির হচ্ছে তার কোনওটিই হাতছাড়া করছি না। মানুষের সঙ্গে কথা বলছি। যা ভাল লাগছে তাই করছি।”

বন্ধুতা দিবসে গোটা নেটদুনিয়াতেই সেলেবদের ছবির ছড়াছডি। তবে সকলকেই আবেগপ্রবণ করে তুলেছেন সোনালি। মুণ্ডিতমস্তক সোনালিকে দেখে অনেকেই হয়তো চমকেছেন। কিন্তু তাঁর সাফ কথা, জীবন এখন তাঁকে যে সোপানে এনে দাঁড় করিয়েছে, সেটাকেই উপভোগ করছেন তিনি। তাই নিউইয়র্কে প্রিয় দুই বন্ধুকে কাছে পেয়ে বন্ধুতা দিবস সেলিব্রেশনের মুহূর্তটিকে হাতছাড়া করতে চাননি তিনি।

The post জীবনের আনন্দ ভোলাতে পারেনি মারণরোগ, বন্ধুতা দিবসে বিশেষ বার্তা সোনালির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement