shono
Advertisement

‘ছবির আইডিয়া চুরি করেছেন’, বিস্ফোরক অভিযোগের জবাব দিলেন সানি

কী বললেন অভিনেত্রী? The post ‘ছবির আইডিয়া চুরি করেছেন’, বিস্ফোরক অভিযোগের জবাব দিলেন সানি appeared first on Sangbad Pratidin.
Posted: 01:08 PM Oct 30, 2019Updated: 07:59 PM Oct 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু অভিনয়ের মধ্যে নিজেকে বন্দি করে রাখতে চান না সানি লিওন। আর সেই কারণেই তিনি সমাজের কাজেও মনোনিবেশ করেছেন। বিভিন্ন এনজিও বা চ্যারিটির কাজে আগেও তাঁকে অংশ নিতে দেখা গিয়েছে। কিন্তু এবার তেমনই একটি কাজ করতে গিয়ে বিতর্কে জড়ালেন অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে উঠল আইডিয়া চুরির অভিযোগ।

Advertisement

সম্প্রতি একটি ছবি এঁকেছেন সানি লিওন। অভিনেত্রী জানিয়েছিলেন, নিলামে ওই ছবি বেচে যে টাকা আসবে তা ক্যানসার আক্রান্তদের চিকিৎসার ক্ষেত্রে খরচ করবেন তিনি। ইনস্টাগ্রামে তা শেয়ার করে ক্যাপশনে সেই কথা লেখেন অভিনেত্রী। তারপরই সানির বিরুদ্ধে ওঠে অভিযোগ। বলা হয়, সানি লিওন এক চিত্রশিল্পীর আইডিয়া নকল করে ছবি এঁকেছেন। অথচ তাঁর নাম পর্যন্ত উল্লেখ করেননি। শিল্পীর নাম ছাড়াই ছবিটি নিলামের জন্য ঘোষণা করে দেন সানি। ইনস্টাগ্রামের ওই পোস্টে শিল্পীর নাম উল্লেখও করা হয়। জানানো হয়, সানি যে ছবিটি এঁকেছেন, আসলে সেটি মল্লিকা ফাবরে নামে এক চিত্রশিল্পীর।

[ আরও পড়ুন: দীপাবলির পার্টিতে অগ্নিদগ্ধ ঐশ্বর্য’র সচিব, বাঁচালেন শাহরুখ ]

এমন অভিযোগের বিরুদ্ধে মুখ খুলেছেন সানি লিওন। তিনি বলেছেন, তিনি মোটেই কারওর কাজ নকল করেননি। তিনি এর একটি ছবি পেয়েছিলেন। ছবিটি তাঁর ভাল লাগে। সেখান থেকেই আঁকার সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু কখনও দাবি করেননি আইডিয়া তাঁর। শুধু ভাল লেগেছে বলেই এঁকেছেন। আর নিলামে তুলেছেন যাতে এর টাকা কারওর কাজে লাগে। এর চেয়ে বেশি কিছু নয়। এরপর তিনি সমালোচককে পালটা দেন। বলেন, ছবিটি তাঁর জন্য নয়। ক্যানসার আক্রান্তদের আর্থিক সাহায্যের জন্য তিনি এটি এঁকেছেন। তবে সমালোচক যদি চান, নিন্দা চালিয়ে যেতে পারেন। এর জন্য তাঁকে বেস্ট অফ লাক উইশও করেন সানি।

[ আরও পড়ুন: রিয়েল লাইফেও হিরো, বন্যাবিধ্বস্তদের এক কোটি টাকা অর্থ সাহায্য অক্ষয়ের ]

The post ‘ছবির আইডিয়া চুরি করেছেন’, বিস্ফোরক অভিযোগের জবাব দিলেন সানি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement