আথিয়ার সঙ্গে ছবি শেয়ার করলেন লোকেশ, শোরগোল ক্রিকেট মহলে

03:20 PM Dec 30, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড আর ক্রিকেটের মেলবন্ধন নতুন কিছু নয়। সেই আদ্যিকাল থেকেই ক্রিকেটারদের সঙ্গে বলি অভিনেত্রীদের রসায়ন শিরোনামে থেকেছে। পতৌদি-শর্মিল ঠাকুর থেকে শুরু করে বিরাট-অনুষ্কা। ক্রিকেট-বলিউডের এই প্রেমের কাহিনী দীর্ঘ। সেই তালিকায় বোধহয় এবার পাকাপাকিভাবে সংযোজিত হল ক্রিকেটার লোকেশ রাহুল এবং আথিয়া শেট্টির নাম। কারণ? এতদিন তো জল্পনা চলছিল। এবার একেবারে খুল্লাম-খুল্লা! আর রাখঢাক নয়। সরাসরি নিজের ইনস্টাগ্রাম থেকে অভিনেত্রী আথিয়া শেট্টির সঙ্গে ছবি পোস্ট করলেন রাহুল। শোরগোল ক্রিকেট দুনিয়ায়। আর সেই ছবিতেই প্রতিক্রিয়া দিলেন মেয়ের বাবা সুনীল শেট্টি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ছবিতে দেখা গিয়েছে এক পাবলিক ফোন বুথে ফোনের রিসিভার ধরে কথা বলছেন রাহুল। পাশে হাসিমুখে দাঁড়িয়ে আথিয়া। ক্যাপশনও রাহুল দিয়েছেন খাসা, “হ্যালো, দেবী প্রসাদ…?” আর এই ‘হ্যালো, দেবী প্রসাদ’ সংলাপটি ছিল সুনীল শেট্টির জনপ্রিয় ছবি ‘হেরা ফেরি’র। অক্ষয়কুমার, পরেশ রাওয়ালের সঙ্গে আথিয়ার বাবা সুনীল শেট্টিও অভিনয় করেছিলেন ‘ফের হেরা ফেরি’র সিক্যুয়েলেও। 

[আরও পড়ুন: ভাইজানের চোখে জল, জন্মদিনে সবার সামনেই কেঁদে ফেললেন সলমন! ]

তা মেয়ের সঙ্গে ক্রিকেটার লোকেশ রাহুলের ছবি দেখে বাবার কী প্রতিক্রিয়া? ‘হেরা ফেরি’র অভিনেতা সুনীল শুধু একটি হাসিমুখ ওয়ালা ইমোজিতেই উত্তর দিয়েছেন। সুনীল অবশ্য একাই নন। লোকেশ-আথিয়ার নয়া ছবি আলোড়ন ফেলেছে ক্রিকেট মহলেও। প্রতিক্রিয়া জানিয়েছেন রাহুলের সতীর্থরাও। অলরাউন্ডার হার্দিক পাণ্ডে্য়া লিখেছেন, “কিউটিজ”। শিখর ধাওয়ানের মন্তব্য, “গুড ওয়ান, ব্রো।” ময়াঙ্ক আগরওয়াল অবশ্য খানিক রসিকতা করেই কমেন্ট করেছেন। লিখেছেন, ‘হেরা ফেরি’র অন্য একটি জনপ্রিয় সংলাপ- “রাখ! ফোন রাখ!! বাবুভাইয়া।” সূত্রের খবর, লোকেশ রাহুল এবং আথিয়া নাকি সেই ফেব্রুয়ারি থেকেই প্রেমে হাবুডুবু খাচ্ছেন।  সম্প্রতি, দুই তারকাকে একসঙ্গে এক গাড়িতেও দেখা যায়। উপরন্তু লোকেশ রাহুলের এবারের ইনস্টাগ্রাম পোস্ট, এতেই তাঁদের প্রেম জল্পনা আরও প্রবল হয়।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘আপনি বিশ্রাম নিন, এবার গব্বরকে আমিই দেখে নেব’, CAA নিয়ে বিগ বি’কে খোঁচা অনুরাগের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post আথিয়ার সঙ্গে ছবি শেয়ার করলেন লোকেশ, শোরগোল ক্রিকেট মহলে appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next