shono
Advertisement

‘নতুন ছবির ঘোষণা করুন, নইলে আত্মহত্যা করব’, শাহরুখকে হুমকি ভক্তর

"ফিরে এসো প্লিজ!”, কিং খানের কাছে কাতর আর্তি। The post ‘নতুন ছবির ঘোষণা করুন, নইলে আত্মহত্যা করব’, শাহরুখকে হুমকি ভক্তর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:40 AM Dec 31, 2019Updated: 11:40 AM Dec 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আগামী বছর পয়লা জানুয়ারির মধ্যেই নতুন ছবির ঘোষণা করুন, নাহলে কিন্তু আত্মহত্যা করব!” দীর্ঘদিন প্রিয় অভিনেতাকে সিনেমার পর্দায় না দেখতে পয়ে এমন হুমকিই দিলেন এক শাহরুখ ভক্ত। হ্যাঁ, ভক্তের কাছ থেকে জীবন শেষ করে দেওয়ার হুমকি খেয়েছেন কিং খান।

Advertisement

দীর্ঘদিন হল সিনেপর্দায় অনুপস্থিত কিং খান। দীর্ঘদিন তাঁর হাতে কোনও ছবিও নেই। যে ক’টা ছবি এসেছিল, তার একটাতেও শেষমেশ ঠাঁই হয়নি শাহরুখের। বেরিয়ে গিয়েছে হাত থেকে। ‘জিরো’র পর থেকে কোনও ছবি সইও করেননি অভিনেতা। চলতি বছরের মাঝামাঝিই সাফ জানিয়ে দিয়েছিলেন যে অভিনয়জীবন থেকে সাময়িক বিরতি নিয়েছেন। কিন্তু সেটা কি আদৌ স্বেচ্ছায় বিরতি নেওয়া নাকি পরিস্থিতির শিকার হয়ে, কোনও ভাল ছবির প্রস্তাব না পাওয়ায়্! এই প্রসঙ্গে চলেছিল বিস্তর জল্পনা। তবে এবার কিং খান অনুরাগীরা মরিয়া হয়ে উঠেছেন পর্দায় বলিউড বাদশার ম্যাজিক দেখতে। সোশ্যাল মিডিয়ায় শাহরুখ ভক্তদের একটাই রব- “ফিরে এসো কিং খান।” আর তাই বোধহয় প্রিয় অভিনেতার ছবি দেখতে না এক ভক্ত নিজের জীবন শেষ করে দেওয়ার হুমকি দিয়েছেন।

[আরও পড়ুন: ‘পাহাড়ের বন্ধু’, বিরুষ্কার ছবি পোস্ট করে কেন এমন লিখলেন বরুণ?]

“কেন এরকম করছ শাহরুখ?”, “হিরো ছবিটি হিট হয়নি, কিন্তু ডিয়ার এসআরকে, আমার কাছে তুমিই একমাত্র হিরো। ফিরে এসো প্লিজ!”… টুইটারজুড়ে এখন শাহরুখকে পর্দায় ফেরানোর আর্তি। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘জিরো’য়। অনুষ্কা শর্মা, ক্যাটরিনা কাইফের মতো অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেছিলেন। মালমশলা সবই ছিল। কিন্তু শেষরক্ষা হয়নি। মুখ থুবড়ে পড়েছে সেই ছবি। তারপর থেকে আর দেখা যায়নি অভিনেতাকে।

#WeWantAnnouncementSRK @iamsrk if you don’t announce your next on 1st January I will sucide I repeat I will sucide.. #ShahRukhKhan

প্রসঙ্গত, চলতি বছরেই একটি সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন যে, একথা সত্যি যে তাঁর হাতে এখন কোনও ছবি নেই। সাধারণত একটি ছবি যখন শেষের দিকে চলে আসে তখন অন্য প্রজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেতা-অভিনেত্রীরা। তিনি নিজে একটি ছবি শেষ হওয়ার তিন-চার মাসের মধ্যে অন্য ছবির কাজ শুরু করে দিতেন এতদিন। কিন্তু এখন তা শাহরুখের কাছে অতীত। কারণ, মন সায় দিচ্ছে না তাঁর। এখন শাহরুখ সিনেমা দেখেন, গান শোনেন, গল্পের বই পড়েন। আরিয়ানের পড়াশোনা শেষের পথে। সুহানাও কলেজ যেতে শুরু করেছে। এই সময় তিনি ছেলেমেয়েদের সঙ্গে থাকতে চান। পরিবারকে সময় দিতে চান বলেই জানিয়েছেন অভিনেতা।

[আরও পড়ুন: পর্দায় মালালার জীবনী, নতুন বছরেই আসছে ‘গুল মাকাই’ ]

রাকেশ শর্মার বায়োপিক, ‘ডন ৩’র মতো বড় বড় প্রজেক্ট কিং খানের হাতছাড়া হয়ে গিয়েছে। শিবরাত্রির সলতে রাজকুমার হিরানির সঙ্গে একটি ছবির কথা চলছিল, কিন্তু সেটারও কোনও আপডেট আপাতত নেই। জন্মদিনেই বড়সড় ঘোষণা করার কথা ছিল। সেটাও হল না! এদিকে অনুরাগীরা পর্দায় কিং খান ম্যাজিক দেখতে মরিয়া। একমাত্র সময়ই বলতে পারে কবে ফিরবেন তিনি!

The post ‘নতুন ছবির ঘোষণা করুন, নইলে আত্মহত্যা করব’, শাহরুখকে হুমকি ভক্তর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement