shono
Advertisement

দিল্লির দূষণে অসুস্থ ঋষি কাপুর, ভরতি হাসপাতালে

বাবার অসুস্থতার খবর শুনে প্রেমিকা আলিয়াকে নিয়ে দিল্লি উড়ে গেলেন রণবীর। The post দিল্লির দূষণে অসুস্থ ঋষি কাপুর, ভরতি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.
Posted: 07:03 PM Feb 02, 2020Updated: 07:03 PM Feb 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্কটরোগকে জয় করে গত বছরই স্ত্রী নিতুকে নিয়ে দেশে ফিরেছিলেন ঋষি কাপুর। নিয়মাবলীর মধ্যে থেকে সুস্থও হয়ে উঠেছিলেন। কিন্তু মাসখানেক ঘুরতেই ফের অসুস্থ হয়ে পড়লেন বলিউডের প্রবীণ অভিনেতা। শনিবার রাতেই দিল্লির এক হাসপাতালে ভরতি করা হয়েছে ঋষিকে। অভিনেতার অসুস্থতার নেপথ্যে খলনায়ক দিল্লির দূষণ।

Advertisement

সংক্রমণজনিত কারণেই হাসপাতালে ভরতি করা হয়েছে ঋষি কাপুরকে। সঙ্গে রয়েছেন স্ত্রী নীতু কাপুর, ছেলে রণবীর এবং তাঁর গার্লফ্রেন্ড আলিয়া ভাট। এক ঘনিষ্ঠ সূত্র মারফত খবর, “দূষণের জন্যই সংক্রমণ হয়েছে। তারই চিকিৎসা চলছে। তেমন কিছু নয়। চিন্তার কোনও কারণ নেই। দিল্লির দূষণের জন্য এই সংক্রমণ বলে মনে করা হচ্ছে।”

[আরও পড়ুন: মফস্বলের মুসলিম মেয়ের ভূমিকায় পার্নো, ‘আসমানি ভোর’-এ ধরা দিলেন ভিন্ন অবতারে]

কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, “দিল্লিতে দিন কয়েক ধরেই শুটিংয়ের জন্য ছিলেন ঋষি কাপুর। একটি পারিবারিক অনুষ্ঠানেও যোগ দেওয়ার কথা ছিল চিন্টুজির। তবে হঠাৎ‍‌ই তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী নীতু কাপুর। ওদিকে বাবা অসুস্থ শুনে দিল্লি উড়ে গিয়েছেন রণবীরও।” তবে রণবীর কিন্তু একা যাননি। রণবীরের সঙ্গে আলিয়াও দিল্লি গিয়েছেন।

প্রসঙ্গত, শনিবার কাপুর পরিবারের আত্মীয় আরমান জৈনের মেহেন্দির অনুষ্ঠান ছিল। সেই সুবাদেই দিল্লিতে উড়ে গিয়েছিলেন ঋষি এবং নীতু। তবে, সেখানে বলিউডের তাবড় তারকাদের উপস্থিতি নজর কাড়লেও দেখা যায়নি ঋষি-নীতু, রণবীর কিংবা আলিয়া কাউকেই। তখনই প্রকাশ্যে আসে যে, ঋষি কাপুরের অসুস্থতার জন্যই ওই অনুষ্ঠানে আসতে পারেননি তাঁরা।

[আরও পড়ুন: কবে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’? অবশেষে রণবীরের জোরাজুরিতে জানালেন পরিচালক অয়ন]

২০১৮ সালের মাঝামাঝি থেকেই শারীরিক অসুস্থতার কারণে খবরের শিরোনামে রয়েছেন ঋষি কাপুর। ২০১৮’র সেপ্টেম্বর মাস। খবর এল, সস্ত্রীক ঋষি মার্কিন মুলুকের উদ্দেশে রওনা হচ্ছেন। কারণ, তাঁর শরীরে বাসা বেঁধেছে মারণ কর্কটরোগ। নিউইয়র্ক সিটির স্লোয়ান কেটারিং ক্যানসার সেন্টারে ভর্তি হলেন অভিনেতা। সূত্রের খবর, ঠিক সেই সময়েই ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। পরিচালক হিতেশ ভাটিয়ার পরিচালনায় একটি কমেডি ছবির শুটিং শুরু করেছিলেন। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য নিউ ইয়র্কে চলে যাওয়ায় সেই কাজে ছেদ পড়ে যায়।

The post দিল্লির দূষণে অসুস্থ ঋষি কাপুর, ভরতি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement