shono
Advertisement

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ঋষি, সংক্রমণের কারণও জানালেন অভিনেতা

বাড়ি ফিরে কী বললেন ্ভিনেতা? The post সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ঋষি, সংক্রমণের কারণও জানালেন অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:39 PM Feb 04, 2020Updated: 06:10 PM Feb 04, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বইতে নিজের বাড়ি ফিরলেন ঋষি কাপুর। আপাতত সুস্থ রয়েছেন প্রবীণ অভিনেতা। ঠিক কোন কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন দিল্লিতে, সেকথাও প্রকাশ্যে আনলেন ঋষি।

Advertisement

দিল্লির দূষণের জন্য এবং রক্তে শ্বেতকণিকা কমতে থাকায় সংক্রমণ প্রতিরোধ ক্ষমতা মাত্রাতিরিক্ত হারে কমে গিয়েছিল তাঁর শরীরে। তাই শুটিংয়ের মাঝেই রবিবার অসুস্থ হয়ে পড়েন ঋষি কাপুর। তৎক্ষণাৎ ভরতি করতে হয় হাসপাতালে। তবে দিন দুয়েকের চিকিৎসায় আপাতত সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। টুইটে শুভকামনার জন্য অনুরাগীদের ধন্যবাদও জানিয়েছেন। সেই সঙ্গে ঋষি এও জানান যে, বিগত ১৮ দিন ধরে ‘শর্মাজি নমকিন’-এর শুটিং করছিলেন দিল্লিতে। যে ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে জুহি চাওলাকেও। হালকা জ্বরও হয়েছিল তাঁর। আর দূষণের জেরেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

[আরও পড়ুন: ভরত-শংকর না অঞ্জনা! প্রসেনজিতের পর আর্টিস্ট ফোরামের নয়া কার্যকরী সভাপতি কে? ]

প্রসঙ্গত, শনিবার কাপুর পরিবারের আত্মীয় আরমান জৈনের মেহেন্দির অনুষ্ঠান ছিল। তবে, সেখানে বলিউডের তাবড় তারকাদের উপস্থিতি নজর কাড়লেও আরমানের আত্মীয় ঋষি-নীতু, রণবীর কিংবা আলিয়া কাউকেই দেখা যায়নি। তখনই প্রকাশ্যে আসে যে, ঋষি কাপুরের অসুস্থতার জন্যই ওই অনুষ্ঠানে আসতে পারেননি তাঁরা। কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, “দিল্লিতে দিন কয়েক ধরেই শুটিংয়ের জন্য ছিলেন ঋষি কাপুর। একটি পারিবারিক অনুষ্ঠানেও যোগ দেওয়ার কথা ছিল চিন্টুজির। তবে হঠাৎ‍‌ই তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী নীতু কাপুর। বাবা অসুস্থ শুনে দিল্লি উড়ে যান রণবীর।” সেই সঙ্গে গিয়েছিলেন আলিয়া ভাটও।

[আরও পড়ুন: ‘ভোর ৪টেয় উঠতে হলেও ইন্ডিগোতে যাব না’, কুণাল কামরার সমর্থনে জেদ অনুরাগের ]

সোমবার ঋষি কাপুরের সঙ্গে হাসপাতালে দেখা করতে যান ‘শর্মাজি নমকিন’-এর প্রযোজক হানি তেহরান। অভিনেতার সঙ্গে দেখা করার পর তিনি জানিয়েছেন, “হাসপাতালে ঋষি কাপুরের সঙ্গে দেখা করেছি। উনি ভাল আছেন। খুব শীঘ্রই তাঁকে ছাড়া হবে। আমাদের একটা শুটিং ছিল আজ। কিন্তু ঋষির অসুস্থতার জন্য আসতে পারলেন না। পরের সপ্তাহে মুম্বইয়ের শুটিংয়ে তিনি থাকবেন।”

The post সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ঋষি, সংক্রমণের কারণও জানালেন অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement