shono
Advertisement

আসছে ‘রান লোলা রান’-এর হিন্দি রিমেক, প্রধান চরিত্রে এই অভিনেত্রী

২০০১ সালের এই ছবিটি আন্তর্জাতিক স্তরে প্রশংসা কুড়িয়েছিল। The post আসছে ‘রান লোলা রান’-এর হিন্দি রিমেক, প্রধান চরিত্রে এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 01:07 PM Feb 19, 2020Updated: 01:07 PM Feb 19, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জার্মান থ্রিলার ছবি ‘রান লোলা রান’ এবার আসছে হিন্দিতে। ২০০১ সালে আন্তর্জাতিক স্তরে সাড়া জাগানো এই ছবির হিন্দি রিমেক বানাচ্ছেন আকাশ ভাটিয়া। তবে ছবির নাম ‘রান লোলা রান’ রাখেননি পরিচালক। নাম বদলে ছবির নাম হয়েছে ‘লুপ লাপেটা’। আর এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু।

Advertisement

২০০১ সালে চলচ্চিত্র জগতে সাড়া ফেলে দিয়েছিল টম টাইকওয়েরের জার্মান থ্রিলার ‘রান লোলা রান’। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন ফ্রাঙ্কা পোটেন্টে। ১৯৯৮ সালে সেরা বিদেশি ভাষা হিসেবে অস্কারে গিয়েছিল ছবিটি। যদিও অস্কার জেতেনি। কিন্তু তাতে ছবির জনপ্রিয়তা এতটুকু কমেনি। একাধিক জার্মান চলচ্চিত্র পুরস্কার পেয়েছিল ছবিটি। টোরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, সানড্যান্স চলচ্চিত্র উৎসবের মতো অনেক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয় ছবিটি। ছবিতে দেখানো হয়েছে, লোলাকে তার প্রেমিক ফোন করে জানায় সাবওয়েতে সে একটি ব্যাগ ফেলে এসেছে। সেখানে রয়েচএ ১ লক্ষ টাকার মাদক। যদি সে সময়ের মধ্যে ব্যাগ না ফেরত দিতে পারে, তবে খুন হতে হবে তাকে। দৌড় শুরু হয় লোলার। গল্প সাদামাটা হলেও ছবিটি কিন্তু বেশ আলাদা। ছবিতে একই ঘটনা নিয়ে তিনরকম পরিণতি দেখানো হয়েছে।

[ আরও পড়ুন: দিনভর রবীন্দ্রসদনে শায়িত থাকবে তাপস পালের দেহ, বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য ]

‘লুপ লাপেটা’ ছবির গল্প একটু অন্যরকম। ছবিতে তাপসীর বিপরীতে অভিনয় করেছেন তাহিররাজ ভাসিন। এটি প্রযোজনা করছে এলিপসিস এন্টারটেইনমেন্টের (তনুজ, অতুল) এবং সোনি। পরের বছর ২৯ বছর মুক্তি পাবে ছবিটি।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে তাপসী পান্নু অভিনীত ‘ষান্ড কি আঁখ’। ছবিটি সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে। তার আগে ‘নাম শাবানা’, ‘বেবি’র মতো ছবিতে তাপসীর স্টান্ট প্রশংসিত হয়েছে। এরপর তাঁর হাতে রয়েছে স্পোর্টস বায়োপিক। প্রথমটি মিতালি রাজের বায়োপিক। নাম ‘সাব্বাস মিতু’। এছাড়া রয়েছে অ্যাথলেট রেশমি শর্মার বায়োপিক ‘রেশমি রকেট’। এই ছবিতে গুজরাতের এক প্রত্যন্ত গ্রামের মেয়ে নিজের অ্যাথলিট হওয়ার স্বপ্ন সফল হওয়ার গল্প উঠে এসেছে।

[ আরও পড়ুন: কলকাতায় এসে পৌঁছল প্রয়াত অভিনেতা তাপস পালের মরদেহ ]

The post আসছে ‘রান লোলা রান’-এর হিন্দি রিমেক, প্রধান চরিত্রে এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement