shono
Advertisement

হলিউডে পাড়ি দিচ্ছেন রণদীপ হুডা, ছবির নাম জানেন?

ক্রিস হ্যামসওয়ার্থের সঙ্গে অভিনয় করবেন রণদীপ। The post হলিউডে পাড়ি দিচ্ছেন রণদীপ হুডা, ছবির নাম জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:52 PM Mar 02, 2020Updated: 08:58 PM Mar 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওম পুরি, নাসিরউদ্দিন শাহ, ইরফান খান, অনিল কাপুর, আলি ফজলের পর এবার হলিউডে পাড়ি জমাতে চলেছেন বলিউডের আরও এক অভিনেতা। তিনি রণদীপ হুডা। ক্রিস হ্যামসওয়ার্থের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। ছবির নাম ‘এক্সট্রাকশন’।

Advertisement

নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইমের মতো ওয়েব প্ল্যাটফর্মে এখন অরিজিনালসের ছড়াছড়ি। ওয়েব সিরিজ ছাড়া এই অরিজিনালস ফিল্মগুলোও দর্শকের মধ্যে জনপ্রিয়। ‘এক্সট্রাকশন’ নেটফ্লিক্সের একটি অরিজিনালস। এখানে প্রধান চরিত্রে দেখা যাবে ক্রিস হ্যামসওয়ার্থকে। ছবিটি পরিচালনা করছেন স্যাম হারগ্রেভ। এটি তাঁর প্রথম পরিচালনা। ছবির গল্প লিখেছেন জো রোসো। তিনি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর রুসো ব্রাদার্সেরই একজন। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রণদীপ হুডাকে। তিনি জানিয়েছেন, ছবিতে নাকি তাঁর প্রচুর অ্যাকশন রয়েছে। তিনিই প্রথম ভারতীয় অভিনেতা যাঁকে এত অ্যাকশন করতে দেখা যাবে। এর আগে কোনও ভারতীয় অভিনেতা হলিউডের কোনও ছবিতে এত অ্যাকশন করেননি। হ্যামসওয়ার্থের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ বলে জানিয়েছেন রণদীপ।

[ আরও পড়ুন: অ্যাকশনে ভরপুর ‘সূর্যবংশী’র ট্রেলার, সন্ত্রাস দমনে আসরে সিংঘম-সিম্বাও ]

ছবিতে রণদীপের চরিত্রটি ঠিক কী? অভিনেতা বলেছেন, চিত্রনাট্যে এক মোড় ঘোরানো পর্যায়ে তাঁর চরিত্রের প্রবেশ। চরিত্রটি এক জওয়ানের। চরিত্রটির জন্য বেশ পরিশ্রম করেছেন তিনি। ১০ দিন টানা শুটিং করেছেন তাঁরা। প্রতিদিন দু’বেলা নিয়ম করে সেটে উপস্থিত হতে হতো। ২৪ এপ্রিল থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ‘এক্সট্রাকশন’।

বলিউডে রণদীব হুডার হাতে তেমন কোনও ছবি নেই। তাঁর শেষ ছবি ‘লাই আজ কাল’ দর্শকদের মনে প্রভাব ফেলতে পারেনি। সবাই ভেবেছিল ইমতিয়াজ আলির ছবি। তার উপর একসঙ্গে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান ও সারা আলি খান। তাই ছবি হবে জমজমাট। যদিও তাঁর চরিত্রটি নিয়ে যথেষ্ট পরিশ্রম করেছিলেন রণদীপ। কিন্তু শেষ রক্ষা হল না। এরপর তাঁকে দেখা যাবে সলমন খানের ছবি ‘রাধে’তে। এই ছবিতে তাঁর চরিত্রটি নেগেটিভ।  

[ আরও পড়ুন: শাবানা-আমিরকে ‘ইসলামিক উগ্রপন্থী’ বলে কটাক্ষ, নেটদুনিয়ায় বিতর্কের মুখে রঙ্গোলি ]

The post হলিউডে পাড়ি দিচ্ছেন রণদীপ হুডা, ছবির নাম জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement