shono
Advertisement

দুস্থদের জন্য রান্না করছেন স্বপ্না চৌধুরী, পুলিশকর্মীদের উদ্যোগে শামিল গায়িকা

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা তোলার জন্যে অনলাইন কনসার্ট করছেন হরিয়ানার জনপ্রিয় গায়িকা । The post দুস্থদের জন্য রান্না করছেন স্বপ্না চৌধুরী, পুলিশকর্মীদের উদ্যোগে শামিল গায়িকা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:36 PM May 12, 2020Updated: 05:40 PM May 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিকিৎসকদের পাশাপাশি পুলিশকর্মীরাও দেশজুড়ে COVID-19 মোকাবিলায় প্রতিনিয়ত যেভাবে লড়ে চলেছেন, তা সত্যিই সাধুবাদ জানানোর মতো। কখনও দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে রেশন বিলি করছেন তো আবার কখনও বা অসুস্থ রোগীকে হাসপাতাল পৌঁছে দিচ্ছেন। কোথাও অভুক্ত মানুষদের দেখলে তাদের মুখেও খাবার তুলে দিচ্ছেন। যাঁরা এই মারণ ভাইরাসের বিরুদ্ধে সম্মুখ সমরে লড়ে চলেছেন জীবনের ঝুঁকি নিয়ে, এবার তাঁদের কাজেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন হরিয়ানার খ্যাতনামা গায়িকা স্বপ্না চৌধুরী। ‘বিগ বস’-এর প্রতিযোগী হিসেবে স্বপ্না এখন রীতিমতো স্টার। সেই গায়িকাকেই দেখা গেল থানায় দুস্থদের খাবার তৈরির কাজে পুলিশদের সঙ্গে হাত লাগাতে।

Advertisement

লকডাউনে দুস্থরা যাতে অভুক্ত না থাকে, তার জন্যে দিল্লির নজফগর পুলিশ স্টেশনের তরফে তাদের খাওয়ানোর উদ্যোগ নেওয়া হয়েছে। আর নজফগর পুলিশকর্মীদের সেই উদ্যোগেই শামিল হয়েছেন স্বপ্না চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানেই দেখা গিয়েছে, স্বপ্নাকে মহিলা পুলিশকর্মীদের রান্নার কাজে সাহায্য করতে। দেখা গেল, মুখে মাস্ক আর হাতে গ্লাভস পরে, পুরী বেলছেন গায়িকা। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল দুনিয়ায়।

[আরও পড়ুন: ফের টলিউডে খুশির খবর, মা হচ্ছেন টেলি অভিনেত্রী অঙ্কিতা]

হরিয়ানার এই জনপ্রিয় গায়িকা অবশ্য অনেক আগে থেকেই করোনা মোকাবিলায় সচেতনতার প্রচার চালিয়ে যাচ্ছেন অনবরত। এর পাশাপাশি, আগামী ১৫ মে একটি অনলাইন কনসার্টের পরিকল্পনাও করেছেন স্বপ্না। কনসার্ট থেকে আয় হওয়া সমস্ত টাকা দুস্থদের সাহায্যের জন্য তিনি তুলে দেবেন নরেন্দ্র মোদির ত্রাণ তহবিল PM CARES-এ। উল্লেখ্য, স্বপ্নার অনুরাগীরাও এই কনসার্টের অংশীদার হতে পারেন বলে জানিয়েছেন গায়িকা।

[আরও পড়ুন: প্রকাশ্য রাস্তায় অজয় দেবগনের স্টান্ট নকল, মোটা অঙ্কের জরিমানা গুনলেন ‘ফিল্মি’ পুলিশ আধিকারিক]

The post দুস্থদের জন্য রান্না করছেন স্বপ্না চৌধুরী, পুলিশকর্মীদের উদ্যোগে শামিল গায়িকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement