shono
Advertisement

‘এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য’, পরিবারকে নিয়ে ভুয়ো খবরে ক্ষুব্ধ কোয়েল

ঠিক কী বললেন অভিনেত্রী? The post ‘এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য’, পরিবারকে নিয়ে ভুয়ো খবরে ক্ষুব্ধ কোয়েল appeared first on Sangbad Pratidin.
Posted: 11:59 AM May 19, 2020Updated: 12:01 PM May 19, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কোনওরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য”, মন্তব্য কোয়েল মল্লিকের। সদ্য মা হয়েছেন টলিউড অভিনেত্রী। চুটিয়ে মাতৃত্বও উপভোগ করছেন। কিন্তু তার মাঝেই একগুচ্ছ গুজব রটেছে কোয়েল এবং তাঁর সদ্যোজাতকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভুয়ো খবরে এতটাই তিতি বিরক্ত হয়ে গিয়েছেন অভিনেত্রী যে শেষ অবধি মুখ খুলতে বাধ্য হয়েছেন।

Advertisement

কোয়েলকে সাধারণত কোনও দিনই কোনও বিষয়ই খুব একটা প্রতিক্রিয়া দিতে কিংবা গুজব, গুঞ্জন নিয়ে মুখ খুলতে দেখা যায় না। এসব তিনি এড়িয়ে চলারই পক্ষপাতী বরাবর। তাঁর ব্যক্তিগত জীবনকেও তিনি সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখতেই পছন্দ করেন। তবে এবার বেজায় রেগে গিয়েছেন অভিনেত্রী। বরাবরের অভ্যেস ত্যাগ করে সরব হয়েছেন ভুয়ো খবর কিংবা রটনার বিরুদ্ধে। 

ঠিক কী হয়েছে? কোয়েলের সন্তান নাকি অসুস্থ! সদ্যোজাতকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভুয়ো খবর ছড়িয়ে পড়েছিল। অনেকেই তা দেখে দুশ্চিন্তা প্রকাশ করেছিলেন। এমনিতেই করোনা আবহে মানুষকে নানা চিন্তা ঘিরে রেখেছে। উপরন্তু এসব খবরে নেতিবাচক একটা প্রভাব যে পড়ছেই, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সেসব কদর্য, কুরুচিকর পোস্টের বিরুদ্ধেই মুখ খুলেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: গোয়া সরকারের কোয়ারেন্টাইন বন্দোবস্ত নিয়ে ক্ষুব্ধ পূজা বেদি! COVID-19 টেস্ট হল অভিনেত্রীর]

কোয়েলের কথায়, “আমি সবসময় আমার এবং আমার খুব কাছের মানুষদের নিয়ে ভুয়ো খবরে চুপ থেকেই, কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ দয়া করে কোনওরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভাল আছি। ভাল থাকুন, ভাল রাখুন।”

[আরও পড়ুন: ‘এই বিয়ে আমি আর চাই না’, ভাঙনের মুখে নওয়াজউদ্দিনের ১১ বছরের দাম্পত্য]

The post ‘এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য’, পরিবারকে নিয়ে ভুয়ো খবরে ক্ষুব্ধ কোয়েল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement