shono
Advertisement

‘আমফান, প্লেন ক্র্যাশ,করোনা আর কী দেখতে হবে!’, পাকিস্তানের বিমান দুর্ঘটনায় শোকপ্রকাশ বলিউডের

দু্র্ঘটনায় মৃত্যু হয়েছে খ্যাতনামা পাকিস্তানি মডেল জারা আবিদেরও। The post ‘আমফান, প্লেন ক্র্যাশ,করোনা আর কী দেখতে হবে!’, পাকিস্তানের বিমান দুর্ঘটনায় শোকপ্রকাশ বলিউডের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:01 PM May 23, 2020Updated: 06:01 PM May 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের সংবাদমাধ্যমগুলির শিরোনামজুড়ে এখন বিমান দুর্ঘটনার দুঃসংবাদ! শুক্রবার দুপুরে করাচি বিমানবন্দরের কাছে জিন্না গার্ডেন এলাকার মডেল কলোনিতে ভেঙে পড়ে পাকিস্তান এয়ারলাইন্সের একটি বিমান। ঘটনায় মৃত্যু হয়েছে ১০৭ জনের। পুরোপুরি ধ্বংস হয়ে গিয়েছে ৪টি বাড়ি। মৃতদের মধ্যে রয়েছেন খ্যাতনামা পাকিস্তানি মডেল জারা আবিদের নামও। পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করলেন বলিউড সেলেবরা। শাবানা আজমি, অনিল কাপুর, অনুপম খের থেকে নেহা ধুপিয়া, ইশা কোপিকার, আরিয়ান মালিক প্রত্যেকেই শোকপ্রকাশ করেছেন।

Advertisement

“আমফান সুপার সাইক্লোন, পাকিস্তানের প্ল্যান ক্র্যাশ এই করোনা আবহের মধ্যে আর কত কী দেখতে হবে কে জানে! মৃতদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল”, মন্তব্য শাবানা আজমির।

অনুপর খের বললেন, “ভীষণই দুঃখজনক ঘটনা। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। প্রার্থনা করি, এই পরিস্থিতি যুঝে ওঠার জন্য ঈশ্বর ওঁদের মনোবল দিন।”

আদনান শামি, যাঁর জন্ম আদতে পাকিস্তানে, কিন্তু বর্তমানে তিনি ভারতের নাগরিক, শোকপ্রকাশ করেছেন তিনিও। 

[আরও পড়ুন: মাথায় বন্দুক ঠেকিয়ে বন্ধুর প্রেমিকাকে ধর্ষণ! আটক ‘বিগ বস ১৩’ খ্যাত শেহনাজ গিলের বাবা]

শোকবার্তা জ্ঞাপন করেছেন পত্রলেখা, আর মাধবন, নিমরত কৌর, গুরু রানধাওয়া, অনুভব সিনহা, শত্রুঘ্ন সিনহা, স্বরা ভাস্কর-সহ আরও অনেক বলিউড তারকাই।

[আরও পড়ুন: ‘ভেসে গেল শহর-স্বপ্ন, তোমরা বললে কিছুই হয়নি’, বিধ্বস্ত বাংলা নিয়ে উদাসীনদের বিঁধলেন মিমি]

The post ‘আমফান, প্লেন ক্র্যাশ,করোনা আর কী দেখতে হবে!’, পাকিস্তানের বিমান দুর্ঘটনায় শোকপ্রকাশ বলিউডের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement