Advertisement

বাংলা ওয়েব সিরিজে ডেবিউ অভিষেকের, পাওলির ‘কালী’তে দেখা যাবে অভিনেতাকে

01:15 PM May 25, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিলেন কাস্টিং ডিরেক্টর। ‘স্ত্রী’ ছবিতে অভিনয়ের সুবাদে রাতারাতি জনপ্রিয় হয়ে যান বাঙালি অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এখন ‘পাতাল লোক’ তো তাঁকে আরও বেশি জনপ্রিয় করেছে দর্শকের কাছে। কিন্তু বাঙালি হয়েও বাংলা ছবি বা ওয়েব সিরিজ তার বরাতে জোটেনি এতদিন। তবে এবার সেই খরা কাটতে চলেছে। বাংলা ওয়েব সিরিজ ‘কালী’র দ্বিতীয় সিজনে দেখা যাবে তাঁকে।

Advertisement

জি ফাইভের ওয়েব সিরিজ ‘কালী’ প্রথম সিজজনেই আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিল। সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছিল ওয়েব সিরিজটি। অভিনয় করেছিলেন পাওলি দাম ও চন্দন রায় সান্যাল। এবারও সেই কাস্ট থাকছে। সঙ্গে যোগ দিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এছাড়া থাকছেন বিদ্যা মালওয়াড়ে। ২৯ মে থেকে জি ফাইভে দেখা যাবে এই ওয়েব সিরিজ। তবে বাংলা সিরিজে যে অভিষেক অভিনয় করতে চলেছেন, তা ঘুণাক্ষরেও আগে জানা যায়নি। সিরিজ শুরুর ৫ দিন আগে আচমকা এই ঘোষণা করেন অভিনেতা। ছবির একটি স্টিল ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। সেখানেই লেখেন, ‘আসছি আমি। আমার প্রথম বাংলা শো। …. ড্রাগ-পাচারকারী জিন লিয়াং-এর মুখোমুখি এবার কালী এই রুদ্ধশ্বাস লড়াই শুরু হতে মাত্র ৫ দিন বাকি। দেখুন #Kaali2, প্রিমিয়ার ২৯শে মে, শুধুমাত্র #ZEE5-এ।’

[ আরও পড়ুন: করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত বরুণ ধাওয়ানের মাসি, গায়েত্রী মন্ত্র পোস্ট করে শ্রদ্ধাজ্ঞাপন অভিনেতার ]

‘কালী’ ওয়েব সিরিজের প্রথম পার্টটিও ছিল ক্রাইম থ্রিলার। এটিও তাই। যদিও ওয়েব সিরিজের বিষয়বস্তু সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। তবে অভিষেকের চরিত্রটি যে বেশ চ্যালেঞ্জিং। ‘পাতাল লোক’ ওয়ের সিরিজে হাতোড়ি ত্যাগির চরিত্রে অভিনয় করে অবশ্য তিনি ইতিমধ্যেই প্রশংসিত। চ্যালেঞ্জিং চরিত্র যে তিনি ভালভাবেই সামলাতে পারেন, হাতোড়ি ত্যাগিই তার প্রমাণ। ‘কালী’ ছাড়াও একটি বাংলা ছবিতে অভিনয় করছেন অভিষেক। নাম ‘আবার বছর কুড়ি পর’। পরিচালক শ্রীমন্ত সেনগুপ্ত। লকডাউনের জেরে পিছিয়ে গিয়েছে ছবির শুটিং। লকডাউন কাটলে আবার শুটিং শুরু হবে। তবে তার আগে ‘কালী’ বাংলার ঘরের ছেলে অভিষেককে পৌঁছে দেবে বাঙালির বৈঠকখানায়।

[ আরও পড়ুন: মোদিকে নিয়ে কুরুচিকর পোস্ট, তুমুল বিতর্কের মুখে পড়ে ক্ষমা চাইলেন বাংলাদেশি গায়ক নোবেল ]

The post বাংলা ওয়েব সিরিজে ডেবিউ অভিষেকের, পাওলির ‘কালী’তে দেখা যাবে অভিনেতাকে appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next