Advertisement

‘হিন্দু মুসলিম ভাই ভাই’, ইদের মিউজিক ভিডিওয় সৌভ্রাতৃত্বের বার্তা দিলেন সলমন

09:40 PM May 26, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদ মানেই সলমন খানের ছবি। সিনেমা হলের সামনে লম্বা লাইন, আর সিনেমা শুরু হয়েই হলের মধ্যে হুল্লোড়। বহু বছর এই ছবি দেখতেই অভ্যস্ত ভাইজানের অনুরাগীরা। কিন্তু এ বছর ব্যতিক্রম। করোনার প্রাদুর্ভাব আর লকডাউনের জেরে ইদে মুক্তি পেল না সলমন খান অভিনীত ছবি ‘রাধে’। কবে মুক্তি পাবে, তারও কোনও ঠিক নেই। কিন্তু তাই বলে অনুরাগীদের নিরাশ করেননি তিনি। তাঁদের জন্য ইদে অন্য উপহার এনেছেন ভাইজান।

Advertisement

ইদে অনুরাগীদের জন্য মিউডিক ভিডিও আনলেন সলমন। গানটি গেয়েছেন সলমন নিজেই। গানটি কম্পোজ করেছেন সাজিদ-ওয়াজিদ। তবে গানটি লিখেছেন সলমন নিজে ও দানিশ সবরি। মিউজিক ভিডিওয় সলমনকেই শুধু দেখা গিয়েছে। শুটিং হয়েছে তাঁরই পানভেল ফার্মহাউজে। গোটা গানে ইদে উদযাপনের থেকেও দৃঢ়ভাবে ফুটে উঠেছে সম্প্রীতির বার্তা। গানের নাম ‘ভাই ভাই’। আর গানেও ফুটে উঠেছে সৌভ্রাতৃত্বের কথা। গানের ক্যাচলাইন ‘হিন্দু-মুসলিম ভাই ভাই’। গানটি পোস্ট করে অভিনেতা লিখেছেন, “আপনাদের সবার জন্য কিছু বানিয়েছি। দেখে বলুন তো কেমন লাগল। আপনাদের সবাইকে ইদ মুবারক।”

Advertising
Advertising

[ আরও পড়ুন: আমফান বিধ্বস্তদের পাশে রুদ্রনীল-চৈতি ঘোষালরা, অভুক্তদের মুখে তুলে দিলেন খাবার ]

এছাড়াও ইদে ৫ হাজার পরিবারকে ‘ইদ স্পেস্যাল কিট’ পৌঁছে দিলেন সলমন। শিবসেনার নেতা রাহুল কানাল এর জন্য অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন। বলেছেন, তাঁর মতো মানুষের জন্য সমাজে ভারসাম্য বজায় থাকে। প্রতিটি কিটে ৫০ জনের মতো মানুষের জন্য শীর কুর্মা বানানোর উপাদান রয়েছে। অভিনেতার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরাও। 

[ আরও পড়ুন: করণ জোহরের বাড়িতে দু’জনের শরীরে করোনার থাবা, টেস্ট করালেন পরিচালকও ]

The post ‘হিন্দু মুসলিম ভাই ভাই’, ইদের মিউজিক ভিডিওয় সৌভ্রাতৃত্বের বার্তা দিলেন সলমন appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next