Advertisement

শুভশ্রীর বেবি বাম্পের ছবি পোস্ট করলেন রাজ, নেটদুনিয়ায় অভিনন্দনের বন্যা

05:05 PM Jun 01, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন সুখবর দিয়েছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জানিয়েছিলেন তাঁরা ‘প্রেগন্যান্ট’। করোনা আবহের মধ্যে মন খারাপ করা লকডাউনে তাঁদের সুখবর শুনে অনুরাগীদের মধ্যেও আনন্দের সীমা ছিল না। কবে যে রাজ-শুভশ্রীর সংসারে আসবে নতুন অতিথি, তার দিন গোনা শুরু হয়ে গিয়েছিল তখন থেকেই। দিন যে এবার গুটিগুটি এগিয়ে আসছে, তা মনে করিয়ে দিলেন রাজ। ইনস্টাগ্রামে তিনি শুভশ্রী ও তাঁর একটি ছবি শেয়ার করেছেন।

Advertisement

ছবিতে লাল ব্লাউজের সঙ্গে ক্রিম রঙের শাড়ি পরে দেখা গিয়েছে শুভশ্রীকে। সিঁথি ভরতি সিঁদুর। কপালে লাল টিপ। একেবারে বাঙালি বধূর সাজে ছবিতে ধরা দিয়েছেন নায়িকা। শাড়ির মধ্যে থেকেই স্পষ্ট তাঁর বেবি বাম্প। মুখে প্রেগন্যান্সি গ্লো। পাশে দাঁড়িয়ে রাজ। সাদা পাঞ্জাবি আর কালো মোটটা ফ্রেমের চশমায় তাঁকে শুভশ্রীর পাশে মানানসই লাগছে। ছবির ক্যাপশনে রাজ লিখেছেন, ‘তোমার অভ্যন্তরীণ ও বাহ্যিক সৌন্দর্য আমাকে প্রতি মুহূর্তে মোহিত করে। মনে হয় আমি ক্লাউন নাইনে বাস করছি।’ রাজের এই ছবির নিচে কমেন্ট পড়েছে বিস্তর। সবাই হবু এই মা-বাবাকে অভিনন্দন জানিয়েছেন।

[ আরও পড়ুন: নন-কনটেনমেন্ট জোনে শর্তসাপেক্ষে করা যাবে শুটিং, অনুমতি মহারাষ্ট্র সরকারের ]

দু’বছর আগে ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দু’বছরের মধ্যে অনেক ভাল সময় কাটিয়েছেন তাঁরা। টলিউডের অন্যতম সুখী দম্পতির সংসারে এবার যে নতুন সদস্য আসতে চলেছে, তা এবছর ১১ মে ঘোষণা করেন তাঁরা। শুভশ্রী তাঁর ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারে জানিয়েছেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে ঘোষণা করতে তাই আমরা প্রেগন্যান্ট।’ নিজের ও রাজের একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে রাজের টি-শার্টে লেখা, ‘হবু বাবা’ ও শুভশ্রীর টি-শার্টে লেখা ‘হবু মা’। সেই ছবিই টুইট করে মিমি লেখেন, ‘অসংখ্য শুভেচ্ছা’। টলিউডের অন্য অনেক তারকা শুভেচ্ছা জানান রাজ ও শুভশ্রীকে।

[ আরও পড়ুন: ত্রাণ পেয়ে আপ্লুত,পঞ্চব্যঞ্জনে বিরসা-বিদীপ্তাকে খাওয়ালেন আমফান দুর্গতরা ]

The post শুভশ্রীর বেবি বাম্পের ছবি পোস্ট করলেন রাজ, নেটদুনিয়ায় অভিনন্দনের বন্যা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next