shono
Advertisement

সুশান্তের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগে একতার নামে মামলা! তীব্র নিন্দা করে মুখ খুললেন মিকা সিং

একতা কাপুরের সমর্থনে ঠিক কী বললেন গায়ক মিকা? জানুন। The post সুশান্তের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগে একতার নামে মামলা! তীব্র নিন্দা করে মুখ খুললেন মিকা সিং appeared first on Sangbad Pratidin.
Posted: 03:03 PM Jun 27, 2020Updated: 03:03 PM Jun 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতকে ইন্ডাস্ট্রিতে কোণঠাসা করার অভিযোগে ইতিমধ্যেই বিহারের মুজাফফরপুর আদালতে মামলা দায়ের হয়েছে করণ জোহর (Karan Johar), সলমন খান, সঞ্জয় লীলা বনশালির নামে। সেই তালিকায় রয়েছে বালাজি টেলিফিল্মসের কর্ণধার একতা কাপুরের নামও। যিনি কিনা প্রযোজক হিসেবে ইন্ডাস্ট্রিতে প্রথম সুযোগ করে দিয়েছিলেন সুশান্তকে। আর তাঁর আত্মহত্যার জন্যই কেন একতা কাপুরকে কাঠগড়ায় তোলা হচ্ছে? প্রশ্ন তুলেছেন মিকা সিং (Mika Singh)।

Advertisement

একতা প্রযোজিত ‘পবিত্র রিস্তা’ (Pabitra Rishta) ধারাবাহিক দিয়েই দর্শকদের অন্দরমহলে পরিচিতি লাভ করেন সুশান্ত। প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর ঠিক এক সপ্তাহ আগে একতা নিজেও জানিয়েছিলেন যে, “এই ছেলেটিকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ ছিল শোয়ের নির্মাতারা। কিন্তু আমি ওঁর উপর আস্থা রেখে বলেছিলাম- দেখবেন এই ছেলেটার মিষ্টি হাসি দর্শকদের মন জয় করে নেবে। হলও তাই! ধন্যবাদ সুশান্ত, আমার মান রাখার জন্য।” আর সেই অভিনেতার আত্মহত্যার জন্যই কিনা একতা কাপুরকে দায়ী করা হচ্ছে? এই বিষয়ের তীব্র নিন্দা করে মুখ খুলেছেন মিকা সিং।

[আরও পড়ুন: স্মৃতিসৌধে বদলে যাবে সুশান্তের পাটনার বাড়ি, প্রয়াত অভিনেতার নামে ফাউন্ডেশনও]

ঠিক কী বললেন বলিউড গায়ক? “একতা কাপুরই প্রথম যিনি সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) পবিত্র রিস্তা মতো টেলিভিশনের নম্বর ওয়ান শোয়ের প্রধান চরিত্রে কাস্ট করেছিলেন। সেই একতা কাপুরকেই কীভাবে সুশান্তের আত্মহত্যার জন্য নিশানা করা হয়? মুম্বই ইন্ডাস্ট্রিতে এরকম প্রচুর অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন, যাঁদের লঞ্চ করিয়েছেন একতা কাপুর (Ekta Kapoor)। আমার নিজের যখন সিনেমা মুক্তি পেয়েছিল, মিউজিক লঞ্চ করার জন্য অমিতাভ বচ্চন এসেছিলেন। আমার একটা অনুরোধেই শুধু। আমি তো এটা অস্বীকার করতে পারি না, যে আমি সাপোর্ট পাইনি! সেরকমই একতা কাপুরও কিন্তু অনেককে ব্রেক দিয়েছেন ইন্ডাস্ট্রিতে”, মন্তব্য গায়কের।

[আরও পড়ুন: নেটদুনিয়ায় ক্রমাগত আক্রমণ, অভিমানে মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা করণ জোহরের!]

The post সুশান্তের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগে একতার নামে মামলা! তীব্র নিন্দা করে মুখ খুললেন মিকা সিং appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement