shono
Advertisement

‘প্রেমটাকে স্বস্তিকা দেহব্যবসা বুঝল! আমার দায় নেই ইন্ডাস্ট্রির কাউকে বোঝানোর’: শ্রীলেখা

ফের শ্রীলেখা-স্বস্তিকা তরজা! The post ‘প্রেমটাকে স্বস্তিকা দেহব্যবসা বুঝল! আমার দায় নেই ইন্ডাস্ট্রির কাউকে বোঝানোর’: শ্রীলেখা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:52 PM Jun 27, 2020Updated: 07:42 PM Jun 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদন জগতের বিতর্ক যেন কিছুতেই থামতে চাইছে না। ফের স্বস্তিকা-শ্রীলেখা তরজা! দিন কয়েক আগেই শ্রীলেখা বাংলা ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের অভিযোগ তুলেছিলেন। ঋতুপর্ণা সেনগুপ্ত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়েও মন্তব্য করেছিলেন। যার ভিত্তিতে স্বস্তিকা একটি প্রতিবাদী পোস্ট করেছিলেন ফেসবুকে। তারপর সেই জলও গড়িয়েছে বহুদূর। কিন্তু সম্প্রতি এক সংবাদমাধ্যমে ‘সুইসাইড আজকাল একটি ফ্যাশন হয়ে গিয়েছে’ গোছের মন্তব্য দিয়ে স্বস্তিকার নামে সংবাদ প্রকাশ করে। সেই খবর প্রকাশ্যে আসতেই স্বস্তিকার (Swastika Mukherjee) বিরুদ্ধে সমালোচনায় সরব হন নেটিজেনদের একাংশ! আর ঠিক সেই প্রতিবেদনটিই শ্রীলেখা (Sreelekha Mitra) নিজের ফেসবুকে পোস্ট করে লেখেন ‘বাহ!’….. ব্যস, ফের বিতর্কের পারদ তুঙ্গে।

Advertisement

ঠিক কী হয়েছে? সংশ্লিষ্ট সংবাদমাধ্যমে স্বস্তিকার (Swastika Mukherjee) নামে যে খবর প্রকাশিত হয়েছে, তা ভিত্তিহীন বলে দাবি করেছেন স্বস্তিকা নিজে। প্রমাণস্বরূপ ফেসবুকে তিনি গতকাল একটি পোস্টও করেছেন যে, “সত্যি খবরের থেকে আজকাল বোধহয় সবাই গুজবেই বেশি কান দেন! সুশান্তের মৃত্যুতে আমি ব্যক্তিগতভাবে শোকাহত। আর সেখানে আমার নামেই কিনা এমন খবর ছড়িয়ে দেওয়া হয়েছে?” একের পর সমালোচনার পর নেটদুনিয়ায় এই ভুয়ো খবরের বিরুদ্ধে মুখ খুলতে বাধ্য হয়েছেন তিনি। স্বস্তিকার কথায়, “শেয়ার করার আগে কিংবা কাউকে দোষারোপ করার আগে খবরের সত্যতা যাচাই করা উচিত।”

[আরও পড়ুন: বিহারের ‘সাইকেল গার্ল’ জ্যোতি কুমারির পড়াশোনার দায়িত্ব নিলেন পরিচালক ফারহা খান]

উল্লেখ্য, নেটদুনিয়ায় অনেক কিছুরই আজকাল ভুল ব্যখ্যা চলছে। তবে শ্রীলেখাকে (Sreelekha Mitra) ব্যক্তিগতভাবে কেউ এই খবর পাঠিয়েছিলেন। আর সেজন্যই তিনি ফেসবুকে পোস্ট করেছেন খবরটি। গোটা বিনোদন জগতে স্বজনপোষণ নিয়ে এত মন্তব্য, নেটদুনিয়ায় ভুয়ো খবর কিংবা ভিত্তিহীন রটনা নিয়ে চারদিকে যখন সরগরম সোশ্যাল মিডিয়া, এপ্রসঙ্গে শ্রীলেখার উত্তর, অনেক কিছুরই তো আজকাল ভুল ব্যখ্যা চলছে। তাঁর মন্তব্যের যেমন ভুল ব্যখ্যা করেছেন স্বস্তিকা। অভিনেত্রীর কথায়, ইন্ডাস্ট্রির প্রেমের প্রসঙ্গ তুলেছিলেন তিনি, কিন্তু স্বস্তিকা মুখোপাধ্যায় সেই প্রসঙ্গে বলতে গিয়ে ‘স্লাট’ শব্দ ব্যবহার করেছেন। তাহলে প্রেম আর দেহ ব্যবসা কি এক? প্রশ্ন তুলেছেন শ্রীলেখা মিত্র।

সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফে শ্রীলেখা মিত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন”ইন্ডাস্ট্রির প্রেমের কথা বলেছিলাম যখন, তখন স্বস্তিকা বুঝল দেহ ব্যবসার কথা! আমি যা বলেছি, আমার স্ট্যান্ডপয়েন্টে রয়েছি। কাউকে বোঝানোর দায়ভার নেই আমার!”

[আরও পড়ুন: ‘বলিউড বহু প্রতিভাকে পিষে নষ্ট করেছে, গন্ডারের চামড়া বলে টিকে আছি’, বিস্ফোরক মনোজ বাজপেয়ী]

 

The post ‘প্রেমটাকে স্বস্তিকা দেহব্যবসা বুঝল! আমার দায় নেই ইন্ডাস্ট্রির কাউকে বোঝানোর’: শ্রীলেখা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement