Advertisement

‘#MeToo অভিযোগের সময় তো অনু মালিককে আড়াল করেছিলেন’, সোনু নিগমকে কটাক্ষ সোনার

08:09 PM Jun 27, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগে ইন্ডাস্ট্রির ‘মিউজিক মাফিয়া’দের নিয়ে মুখ খুলেছিলেন সোনু নিগম। তারপর আদনান শামি, মোনালি ঠাকুর-সহ অনেকেই তাঁর পাশে দাঁড়ান। কিন্তু সোনুর অভিযোগ মেনে নিলেও তাঁকে কটাক্ষ করতে ছাড়লেন না গায়িকা সোনা মহাপাত্র। সম্প্রতি একটি টুইটে সোনু বিরুদ্ধে তোপ দাগেন তিনি। বলেন, যখন অনু মালিকের বিরুদ্ধে #MeToo অভিযোগ উঠেছিল, তখন তো তাঁকে আড়াল করেছিলেন সোনু। এমনকী গায়কের বিরুদ্ধে প্রমাণ ধামাচাপা দেওয়ার চেষ্টার অভিযোগও তোলেন তিনি।

Advertisement

বছর দুয়েক আগে যখন বলিউড #MeToo অভিযোগে তোলপাড় তখন অভিযোগের আঙুল উঠেছিল অনু মালিকের দিকেও। সোনা মহাপাত্রও অভিযোগ তুলেছিলেন এই সংগীত পরিচালকের বিরুদ্ধে। কিন্তু তখন অনু মালিকের পাশে দাঁড়িয়েছিলেন সোনু নিগম। সেই প্রসঙ্গই খুঁচিয়ে তোলেন সোনা মহাপাত্র। একটি টুইট করে তিনি বলেন, সেদিন তো সোনু অনু মালিককে আড়াল করেছিলেন। এমনকী সোনুর বিরুদ্ধে অন্য একটি মামলার ভিডিও চেপে দেওয়ার অভিযোগও তোলেন গায়িকা। বলেন ‘আমরা কি সত্যিই ইন্ডাস্ট্রি ভাল হওয়ার আশা করি?’

[ আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির প্রেমটাকে স্বস্তিকা দেহব্যবসা বুঝল! আমার দায় নেই কাউকে বোঝানোর’, বিস্ফোরক শ্রীলেখা ]

দিন কয়েক ধরেই সোনু নিগম এবং টি-সিরিজ (T-Series) ইস্যু নিয়ে সরগরম নেটদুনিয়া। “টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়া!” সোনু নিগমের মন্তব্যের সমর্থন করেন আদনান শামি, মোনালি ঠাকুর। কিন্তু সোনুর এই বক্তব্যে বিরোধিতায় আসরে নামেন ভূষণ কুমার। এরপর পালটা আরও একটি ভিডিও পোস্ট করেন সোনু। সেখানে রীতিমতো ভূষণ কুমারকে হুমকি দেন তিনি। বলেন, মারিনা কুনয়ারকে মনে পড়ে? সেই ভিডিও তাঁর কাছে রয়েছে। প্রয়োজন করলে ভিডিওটি ফাঁস করতে পিছপা হবেন না তিনি। উল্লেখ্য, মারিনা কুনয়ার একসময় ভূষণ কুমারের বিরুদ্ধে #MeToo অভিযোগ এনেছিলেন। সোনুর দাবি, সেই ভিডিও তাঁর কাছে রয়েছে। তাহলে অভিযোগ ওঠার পর কেন তা প্রকাশ্যে আসেননি তিনি? সোনা মহাপাত্র কি সেই ভিডিওর কথাই বলেছেন? এখনও ধোঁয়াশায় রয়েছে একাধিক প্রশ্নের উত্তর।

[ আরও পড়ুন: করোনা আবহে মানুষের অনুভূতির গল্প বলবে ঋতুপর্ণার স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘ল্যাপটপ’ ]

The post ‘#MeToo অভিযোগের সময় তো অনু মালিককে আড়াল করেছিলেন’, সোনু নিগমকে কটাক্ষ সোনার appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next