Advertisement

সুশান্তের মৃত্যুর তদন্ত করুক SIT, অমিত শাহকে অনুরোধ ঝাড়খণ্ডের বিজেপি সাংসদের

08:10 PM Jun 29, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর নিয়ে উত্তাল গোটা দেশ। ইতিমধ্যেই ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার খবর চূড়ান্ত করা হয়েছে। কিন্তু কেন তিনি আত্মহত্যা করলেন, তা এখনও স্পষ্ট নয়। এই বিষয়ে তদন্তের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে বিশেষ তদন্তকারী দল গঠনের আবেদন জানালেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে। সিবিআই, এনআইএ, ইডি এবং আয়কর বিভাগের কর্মকর্তাদের নিয়ে এই বিশেষ তদন্ত দল গঠনের অনুরোধ জানিয়েছেন তিনি। এই একই দাবি তুলেছেন নেটিজেনরাও।

Advertisement

বিজেপি নেতার অভিযোগ, ফিল্ম ইন্ডাস্ট্রি এমন অনেক ব্যক্তি নিয়ন্ত্রণ করছেন, যাঁদের জন্য ছোট শহরগুলির প্রতিভাবান অভিনেতাদের উপযুক্ত জায়গা পান না। সুশান্তের সঙ্গেও এমন হতে পারে বলে। আর সেই কারণেই অভিনেতা আত্মহত্যা করেন বলে আশঙ্কা তাঁর। যদিও এই আশঙ্কা অনেকেই করেছেন। তাই নিশিকান্ত দুবের মতে, এক্ষেত্রে অবিলম্বে আইনি পদক্ষেপ করা জরুরি। তাই এনফোর্সমেন্ট ডিরেক্টরেট, সিবিআই, আয়কর, এবং জাতীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তাদের সমন্বয়ে একটি এসআইটি গঠনের আবেদন জানান তিনি। এর ফলে তদন্ত নিরপেক্ষ হবে বলে মনে করছেন তিনি। এছাড়া নেটিজেনরাও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে এই একই দাবি জানিয়েছেন। তবে নেটিজেনদের মধ্যে বেশিরভাগই বিবিআই তদন্ত দাবি করেছে।

[ আরও পড়ুন: করোনা যুদ্ধে অবদান, অক্ষয় কুমার ও সোনু সুদকে ‘ভারতরত্ন’ দেওয়ার দাবি উঠল নেটদুনিয়ায় ]

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের স্মরণে দরিদ্র পরিবারকে খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকর।

সুশান্তের স্মরণে ভূমি পেডনেকর সোশ্যাল মিডিয়ায় ৫৫০টি দরিদ্র পরিবারকে খাওয়ানোর কথা ঘোষণা করেন। এর জন্য ‘এক সাথ- দ্য আর্থ’ ফাউন্ডেশনের সঙ্গে হাত মেলাতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে ভূমি একথা জানিয়েছেন। সুশান্তের মৃত্যুতে ভূমি একাধিক শোকবার্তা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যে একটিতে তিনি লিখেছেন, দূরবীন দিয়ে তিনি আকাশে সুশান্তকে খুঁজে নেবেন। কারণ সবচেয়ে উজ্জ্বল নক্ষত্রটিই যে সুশান্ত, তা নিয়ে ভূমির কোনও সন্দেহ নেই। কারণ সুশান্ত ডাবল স্লিট ফোটন। নিউট্রন স্টার।

এদিকে, সুশান্তের বাড়িতে এসে অভিনেতার বাবার সঙ্গে দেখা করেন নানা পাটেকর। বিহারে সিআরপিএফের একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন তিনি। সেখান থেকেই তিনি সুশান্তের বাড়ি যান। যদিও তাঁদের মধ্যে কী কথা হয়েছে, তা এখনও জানা যায়নি।

[ আরও পড়ুন: ‘ভাগ্যে থাকলে তারকা হওয়া কেউ ঠেকাতে পারবে না’, স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন বাপ্পি লাহিড়ী ]

The post সুশান্তের মৃত্যুর তদন্ত করুক SIT, অমিত শাহকে অনুরোধ ঝাড়খণ্ডের বিজেপি সাংসদের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next