Advertisement

আমাজন প্রাইমের সঙ্গে গাঁটছড়া, কোটি টাকার চুক্তি সই করলেন প্রিয়াঙ্কা চোপড়া

03:14 PM Jul 01, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমাজন প্রাইমের (Amazon Prime) সঙ্গে বড়সড় চুক্তি করলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর প্রোডাকশন হাউজ এই সংস্থার সঙ্গে দু’বছরের জন্য মিলিয়ন ডলারের চুক্তি সই করেছে। অভিনেত্রীই নিজেই এ কথা তাঁর ইনস্টাগ্রামে জানিয়েছেন।

Advertisement

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা লিখেছেন, একজন অভিনেতা এবং প্রযোজক হিসেবে তিনি ভাষা এবং ভৌগলিক অবস্থানের ঊর্ধ্বে গিয়ে ভাল বিষয়বস্তু তৈরির চেষ্টা করেন। এর জন্য বিশ্বের সব জায়গার প্রতিভাদের সুযোগ দিতে চান তিনি। তাঁর প্রোডাকশন হাউস পার্পল পেবল পিকচার তাই আমাজনের সঙ্গে একটি চুক্তি সই করেছে। একজন গল্পকার হিসাবে তিনি ক্রমাগত নতুন ধারণা সন্ধান করেছেন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ তাঁর কাছে মুক্ত মন এবং দৃষ্টিভঙ্গি।

[ আরও পড়ুন: রাজনীতির ময়দান থেকে শুটিং ফ্লোরে, সাংসদ হওয়ার পর প্রথমবার একছবিতে মিমি-নুসরত ]

প্রিয়াঙ্কার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন আমাজন স্টুডিওর প্রধান জেনিফার সাল্কে। তাঁর মতে, গল্প নিয়ে প্রিয়াঙ্কা এবং তাঁর মধ্যে প্রায়ই কথা হত। প্রিয়াঙ্কা সবসময় মৌলিক গল্প ও চরিত্র চান যার প্রভাব পড়বে বিশ্বজুড়ে। তাই এই চুক্তি সই করেন তিনি। শুধু অভিনেত্রী নন, প্রযোজক হিসেবেও প্রিয়াঙ্কা দুর্দান্ত। তাঁর আশা আমাজন ও পার্পল পেবল পিকচার্স একসঙ্গে বিনোদন জগতে নতুন কিছু আনতে পারবে।

বর্তমানে প্রিয়াঙ্কার দু’টি আমাজন প্রজেক্টে কাজ করছেন। একটি হ’ল রিয়েলিটি ডান্স শো। নাম ‘সংগীত’। স্বামী নিক জোনাসের সঙ্গে তিনি এর প্রযোজনা করছেন। এটি তাঁদের বিয়ের সংগীত থেকে অনুপ্রাণিত। এখানে বর এবং কনের পরিবারগুলি বিজয়ী ট্রফির জন্য একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে। অন্যটি হল ‘অ্যান্টনি অ্যান্ড জো রুসোস সিটাডেল’। এটি একটি স্পাই ড্রামা। এখানে প্রিয়াঙ্কাকে ‘গেম অফ থ্রোনস’ এবং ‘বডিগার্ড’-এর রিচার্ড ম্যাডেনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

[ আরও পড়ুন: সাসপেন্সে ভরা ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস’-এর ট্রেলার, প্রথম ওয়েব সিরিজেই নজর কাড়লেন অভিষেক ]

The post আমাজন প্রাইমের সঙ্গে গাঁটছড়া, কোটি টাকার চুক্তি সই করলেন প্রিয়াঙ্কা চোপড়া appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next