shono
Advertisement

‘আমার ভিতরে নতুন প্রাণ বেড়ে উঠছে’, বেবি বাম্পের ছবি শেয়ার করে বললেন শুভশ্রী

আর মাত্র ক'টা দিনের অপেক্ষা! কী বলছেন অভিনেত্রী? The post ‘আমার ভিতরে নতুন প্রাণ বেড়ে উঠছে’, বেবি বাম্পের ছবি শেয়ার করে বললেন শুভশ্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 10:31 PM Jul 07, 2020Updated: 10:31 PM Jul 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র দু’মাস বাকি। তারপরই টলিউডের দুষ্টু-মিষ্টি তারকাদম্পতি রাজ-শুভশ্রীর বাড়িতে আসছে নতুন অতিথি! হবু মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) তাই প্রত্যেকটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছেন। হবু বাবা রাজ চক্রবর্তীও (Raj Chakraborty) আহ্লাদে আটখানা। সবসময়ে চোখে চোখে রাখছেন শুভশ্রীকে! নজরের আড়াল হতে দেওয়া যাবে না একদম। আর অভিনেত্রী তাঁর এই মাতৃত্বের আনন্দ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেই বেবি বাম্পের ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

Advertisement

গুণে গুণে ঠিক সাত মাস। আর মাত্র ক’টা দিনের অপেক্ষা। এরপরই তো শুভশ্রীর কোল আলো করে আসবে সন্তান। গর্ভাবস্থায় মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে ছবি আপলোড করছেন অভিনেত্রী। এই কখনও ফ্রিজ থেকে বের করে চকোলেট খাচ্ছেন তো, আবার কখনও বা রাজের সঙ্গে ছবি তুলে শেয়ার করছেন। তবে শুভশ্রীর সদ্য শেয়ার করা সাদাকালো ছবি কিন্তু ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল। পেটের উপর হাত রেখে পোজ দিয়েছেন। অভিনেত্রীর মুখ জুড়ে যেন শুধুই প্রশান্তির ছায়া। ক্যাপশনও বেঁধেছেন খাসা। লিখেছেন, “নিজের শরীরের ভিতরে একটু একটু করে বাড়তে থাকা প্রাণের অনুভূতিটাই যেন জীবনের সবথেকে বড় উপহার।”

[আরও পড়ুন: সন্ত্রাসের কবলে কলকাতা, কীভাবে বাঁচবে শহর? মুক্তি পেল মিমি-নুসরতের ছবির পোস্টার]

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই ‘পরিণীতা’র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হাতে পুরস্কার নেওয়া সেই ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার সাদাকালো ছবিতে মাতৃত্বের স্বাদ ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

[আরও পড়ুন: যমজ সন্তানকে খুনের হুমকি! মানসিকভাবে ‘বিধ্বস্ত’ করণ দিনরাত কেঁদেই চলেছেন]

The post ‘আমার ভিতরে নতুন প্রাণ বেড়ে উঠছে’, বেবি বাম্পের ছবি শেয়ার করে বললেন শুভশ্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement