Advertisement

‘একেবারে হিন্দি সিনেমার মতো না?’, বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে যোগী সরকারকে কটাক্ষ তাপসীর

07:17 PM Jul 10, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বাহ! এরপরও বলা হবে, বলিউড ছবির চিত্রনাট্য অবাস্তব! সিনেমার গল্পই তো দেখছি বাস্তবে ঘটছে!”, কানপুরের কুখ্যাত ডন বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে কোনওরকম রাখঢাক না করে এভাবেই জ্বলন্ত ভাষায় যোগী সরকারকে বিঁধলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু (Tapsee Pannu)।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

“আত্মরক্ষা নাকি ফেক এনকাউন্টার?” শুক্রবার ভোরে বিকাশ দুবের মৃত্যুর পর থেকেই এই প্রশ্ন তুলে যোগী প্রশাসনকে ক্রমাগত বিঁধে চলেছেন বিরোধী দলের নেতামন্ত্রীরা। গ্যাংস্টারের এনকাউন্টার নিয়ে উত্তেজনার আঁচ এবার রাজনৈতিক ময়দান ছাড়িয়ে বিনোদুনিয়াতেও পড়ল। অভিনেত্রী তাপসী পান্নুও মুখ খুললেন এই বিষয়ে।

টেলিভিশন চ্যানেলের ব্রেকিংয়ের একটি ছবি তুলে টুইট করে লিখলেন, “বাহ! আমরা তো এতটাও আশা করিনি। এরপরও সবাই বলেন, হিন্দি ছবির গল্প নাকি অবাস্তব!” এই টুইটের মাধ্যমেই তিনি যে বিকাশ দুবের (Vikash Dubey) এনকাউন্টার নিয়ে সওয়াল ছুঁড়ে দিয়েছেন যোগী প্রশাসনের দিকে, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না!

 

 

প্রসঙ্গত, গত সপ্তাহে বিকাশের গ্রামে অভিযান চালানোর সময় ৮জন পুলিশকর্মীকে গুলি করে মেরেছিল দুবের গ্যাংয়ের লোকজন। কানপুরের ‘ডন’ বিকাশ দুবেকে (Vikash Dubey) নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা দেশ। শুক্রবার ভোরেই নাটকীয় পুলিশি এনকাউন্টারে খতম হয়েছে কুখ্যাত এই গ্যাংস্টার। বৃহস্পতিবার সকালেই অবশ্য যেরকম নাটকীয়ভাবে উজ্জয়িনীর মহাকাল মন্দির থেকে গ্রেপ্তার হয়েছিল, তারপর থেকেই এনকাউন্টারের জল্পনা বাড়ছিল! শুক্রবার সকালে সেই ধারণাই যেন সত্যি হল! যা ঘটেছে তা সিনেমার গল্পকেও হার মানাবে বইকী!

[আরও পড়ুন: পর্দায় কুখ্যাত ডন বিকাশ দুবের ভূমিকায় দেখা যাবে মনোজ বাজপেয়ীকে! কী বলছেন অভিনেতা?]

যে গাড়িতে বিকাশকে সড়কপথে নিয়ে আসা হচ্ছিল, কানপুরের কাছে সেটি হঠাৎই দুর্ঘটনার কবলে পড়ে। সুযোগ বুঝে পালানোর চেষ্টা করে বিকাশ, তখনই গুলি চালায় পুলিশ। এনকাউন্টারের এই ঘটনাকে অনেকেই সাজানো গল্প কিংবা পূর্বপরিকল্পিত বলে কটাক্ষ করেছেন। বিরোধী দলের কথায়, “বিকাশকে খতম না করা হলে অনেক রাজনৈতিক নেতারই হয়তো মুখোশ খুলে যেত, তাই ভোররাতে এনকাউন্টার করে গল্প ফাঁদা হয়েছে।”

এই ঘটনা প্রকাশ্যে আসতেই টুইট করে যোগী প্রশাসনকে রীতিমতো কটাক্ষ করেন তাপসী। ব্যঙ্গাত্মকভাবে বলিউডি সিনেমার সঙ্গে এনকাউন্টারের ঘটনাকে তুলনা করে অভিনেত্রী প্রশ্ন তুলেছেন যে, পুরো ব্যাপারটা একদম হিন্দি সিনেমার চিত্রনাট্যের মতো না?

[আরও পড়ুন: মানবিক স্বস্তিকা, বৃষ্টি মাথায় করেই আমফান বিধ্বস্তদের হাতে ত্রাণ তুলে দিলেন অভিনেত্রী]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ‘একেবারে হিন্দি সিনেমার মতো না?’, বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে যোগী সরকারকে কটাক্ষ তাপসীর appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next