shono
Advertisement

করোনা আক্রান্ত কোয়েল এবং রঞ্জিত মল্লিক-সহ গোটা পরিবার

শুক্রবার দুপুরেই রিপোর্ট পজিটিভ আসে বলে জানা গিয়েছে। The post করোনা আক্রান্ত কোয়েল এবং রঞ্জিত মল্লিক-সহ গোটা পরিবার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:37 PM Jul 10, 2020Updated: 07:50 PM Jul 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার হানা এবার সরাসরি টলিউডে। ভাইরাসের থাবা পড়ল খোদ মল্লিক পরিবারের উপর। সস্ত্রীক রঞ্জিত মল্লিক, কোয়েল (Koel Mullick) এবং তাঁর স্বামী নিসপাল রানে করোনা আক্রান্ত। টলিউড অভিনেত্রী কোয়েল নিজে নিশ্চিত করেছেন এই খবর।

Advertisement

দীপা মল্লিক, রঞ্জিত মল্লিক এবং কোয়েলের শারীরিক অবস্থার খানিক অবনতি হয় ২ সপ্তাহ আগে। দিন ১৫ আগে থেকেই তাঁদের প্রত্যেকের শরীরের করোনার উপসর্গ দেখা দিয়েছিল। সর্দিকাশি, শ্বাসকষ্টে ভুগছিলেন পরিবারের সদস্যরা। সম্প্রতি সোয়্যাব টেস্টের জন্য তাঁদের নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার অর্থাৎ আজ দুপুরেই রিপোর্ট পজিটিভ আসে বলে জানা গিয়েছে সূত্রের খবরে।

[আরও পড়ুন: ‘একেবারে হিন্দি সিনেমার মতো না?’, বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে যোগী সরকারকে কটাক্ষ তাপসীর]

প্রসঙ্গত, সন্তান হওয়ার পর থেকেই কোয়েল তাঁর মা-বাবার সঙ্গে গলফগ্রীনের বাড়িতে রয়েছেন। সেক্ষেত্রে এটা আলাদা একটা চিন্তার বিষয়। তবে সকলেই আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলে জানা গিয়েছে। স্বাস্থ্যভবন এবং পুলিশ প্রশাসনের তরফেও তাঁদের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রাখা হচ্ছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: পর্দায় কুখ্যাত ডন বিকাশ দুবের ভূমিকায় দেখা যাবে মনোজ বাজপেয়ীকে! কী বলছেন অভিনেতা?]

The post করোনা আক্রান্ত কোয়েল এবং রঞ্জিত মল্লিক-সহ গোটা পরিবার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement