Advertisement

হুবহু সুশান্ত, এবার প্রয়াত অভিনেতার চরিত্রে দেখা যাবে ‘আউটসাইডার’শচীন তিওয়ারিকে

02:01 PM Jul 20, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিকটকে তাঁর ভিডিওগুলো বারবার মনে করিয়ে দিচ্ছে সুশান্ত সিং রাজপুতের কথা। তাঁর সেই আবেগঘন চোখের চাহনি, কপালের উপর এসে পড়া চুল, নাচের স্টাইল- সবই যেন সুশান্তের মতো। তিনি শচীন তিওয়ারি। বলিউড অভিনেতার মৃত্যুর পর যাঁর নাম ইতিমধ্যেই শোনা গিয়েছে সুশান্তের লুক-আলাইক হিসেবে। এবার সেই শচীনকেই পর্দায় প্রয়াত নায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: প্যারিসের রাস্তায় সুশান্ত-সঞ্জনার রোম্যান্স, ক্যামেরাবন্দি করছেন স্বস্তিকা, দেখুন সেই গান]

গত ১৪ জুন দুঃসংবাদটা গোটা দেশকে স্তম্ভিত করে দিয়েছিল। আত্মঘাতী সুশান্ত। তারপর থেকে ঘটনার তদন্ত চলছে। সামনে আসছে বলিউডের নানা অজানা-অন্ধকার দিক। আর অনুরাগীদের ভারচুয়াল দেওয়ালে উজ্জ্বল হয়ে রয়েছেন সুশান্ত। তাঁর জন্য সুবিচারের দাবিতে সরব সকলে। এরই মধ্যে শচীন তিওয়ারির আবির্ভাব যেন গভীর ক্ষতে সামান্য মলমের মতোই। সুশান্তের মতোই চালচলন, মুখের হাসি তাঁর। অনেকেই শচীনকে সুশান্তের ‘কার্বন কপি’ও বলছেন। এবার তাঁকেই সুশান্তের ভূমিকায় দেখা যাবে প্রযোজক বিজয় শেখর গুপ্তর ছবিতে। নাম ‘সুইসাইড অর মার্ডার: আ স্টার ওয়াস লস্ট’। সোশ্যাল মিডিয়ায় সেই ছবির পোস্টারও শেয়ার করেছেন প্রযোজক। সঙ্গে লিখেছেন, এই ছবির জন্য ‘আউটসাইডার’ শচীনকেই বেছে নিয়েছেন তিনি।

কে এই শচীন? জানা গিয়েছে, নিজে ফিট থাকা এবং অন্যকে ফিট রাখাই নেশা উত্তরপ্রদেশের শচীনের। ফেসবুক, ইনস্টাগ্রামের মতো বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে তিনি দারুণ অ্যাকটিভ। টিকটকেও বেশ জনপ্রিয় ছিলেন। তাঁর নাচ কিংবা অভিনয়ের ভিডিওর প্রশংসা করে থাকেন অনেকেই। আর সুশান্তকে হারানোর পর শচীনের জনপ্রিয়তা আরও বেড়েছে। তাঁর ভিডিও দেখেই প্রিয় তারকাকে যেন ফিরে পেতে চাইছেন ভক্তরা। ফলোয়ারদের থেকে ভালবাসা পেয়ে ফেসবুকে তিনি লিখেছিলেন, “এত ভালবাসা পাব, ভাবতেই পারিনি। আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।”

[আরও পড়ুন: সোনু সুদকে শ্রদ্ধার্ঘ্য, সহায় সম্বল দিয়ে অভিনেতার নামে দোকান খুললেন পরিযায়ী শ্রমিক]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post হুবহু সুশান্ত, এবার প্রয়াত অভিনেতার চরিত্রে দেখা যাবে ‘আউটসাইডার’ শচীন তিওয়ারিকে appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next