shono
Advertisement

গোটা ‘মন্নত’কে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন শাহরুখ, আসল কারণটা জানেন কি?

সাধের বাংলোকে এই কারণেই প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন কিং খান! The post গোটা ‘মন্নত’কে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন শাহরুখ, আসল কারণটা জানেন কি? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:25 PM Jul 21, 2020Updated: 09:25 PM Jul 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইতে করোনা আক্রান্তের সংখ্যা যেভাবে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে, তারকারাও বাদ পড়ছেন না করোনার থাবা থেকে। দিন কয়েক আগেই জয়া বাদে অমিতাভ-সহ গোটা বচ্চন পরিবারের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সেই সঙ্গে বলিমহলের অনেক তারকার অন্দরমহলেই বর্তমানে জারি রয়েছে কড়া সতর্কতা। বাইরের লোকজন নিষিদ্ধ তো বটেই! উপরন্তু দফায় দফায় স্যানিটাইজেশনও হচ্ছে। এসবের মাঝেই প্রকাশ্যে এল শাহরুখ খানের (Shah Rukh Khan) সাধের বাংলো ‘মন্নত’-এর কয়েকটি ছবি। যাকে ঘিরে সোশ্যাল দুনিয়ায় আপাতত শোরগোলের অন্ত নেই!

Advertisement

ভাইরাল হওয়া ওই ছবিগুলিতে দেখা গিয়েছে গোটা বাংলোটাকেই প্লাস্টিক দিয়ে মুড়ে দেওয়া হয়েছে। ‘মন্নত’-এর এই ছবি নিয়ে অনেকের মনেই কৌতূহল উঁকি দিয়েছে যে, তাহলে কি করোনা সংক্রমণ থেকে বাঁচতেই বলিউড বাদশা এমন পন্থা অবলম্বন করেছেন? সোশ্যাল মিডিয়াতেই তুমুল হইচই। কারণ, বর্তমানে মুম্বইয়ের এই করোনা আবহে সেখানেই রয়েছেন, গৌরী খান, শাহরুখ খান এবং তাঁদের তিন সন্তান সুহানা, আরিয়ান এবং আব্রাম। তাই পরিবারকে যাতে কোনওভাবে করোনা সংক্রমণ স্পর্শ করতে না পারে, তার জন্যই কি এই ব্যবস্থা নিলেন শাহরুখ? প্রশ্ন উঠেছিল।

[আরও পড়ুন: ‘ওরা রক্ত পিপাসু, দেশদ্রোহী’, নাম না করে বলিউডের একাংশকে বিঁধলেন কঙ্গনার

তবে গোটা ‘মন্নত’কে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেলার কারণটা অন্য! আসলে মুম্বইতে এখন খুব বৃষ্টি হচ্ছে। আর সেই প্রবল বর্ষণের হাত থেকে বাংলোকে রক্ষা করতেই শাহরুখ তাঁর সাধের বাংলোকে প্লাস্টিকে মুড়ে ফেলেছেন। তবে এই প্রথম নয় যে, শাহরুখ গোটা বাংলো প্লাস্টিকে মুড়লেন। সূত্রের খবর, প্রতিবছরই বলিউডের কিং খান নাকি মুম্বইয়ের বর্ষার মরশুমে ‘মন্নত’কে প্লাস্টিকে মুড়ে ফেলেন।

[আরও পড়ুন: কাটেনি আশঙ্কা! দ্বিতীয় পরীক্ষাতেও কোয়েল ও নিসপালের কোভিড রিপোর্ট পজিটিভ

The post গোটা ‘মন্নত’কে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন শাহরুখ, আসল কারণটা জানেন কি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement