Advertisement

সুশান্ত ইস্যুতে CBI তদন্ত চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি সুব্রহ্মণ্যমের, উত্তর দিলেন মোদি

03:08 PM Jul 26, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই পুলিশের তদন্তে সন্তুষ্ট নন! কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের ভার। এই দাবি তুলেই নেটদুনিয়াজুড়ে সরব হয়েছেন সুশান্ত-অনুগামীরা। তবে, সোশ্যাল মিডিয়ার সেই প্রতিবাদে চিঁড়ে ভেজেনি! এই বিষয়ে সোজাসুজি প্রধানমন্ত্রী মোদির হস্তক্ষেপের জন্য আন্দোলন শুরু করেছিলেন তাঁরা। সেই আন্দোলনকে সমর্থন করে দিন পনেরো আগেই আইনজীবী নিয়োগ করেছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর তদন্তের ভার সিবিআইয়ের হাতে ন্যস্ত করার আবেদন জানিয়ে মোদিকে চিঠিও দিয়েছিলেন। এবার সেই চিঠিরই প্রাপ্তি স্বীকার করেছেন প্রধানমন্ত্রী।

Advertisement

বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর চিঠির প্রাপ্তি স্বীকার করে প্রধানমন্ত্রীর দপ্তরের তরফে পালটা যে চিঠি পাঠানো হয়েছে, সেটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সুব্রহ্মণ্যমের চিঠির উত্তরে মোদিজি শুধুমাত্র জানিয়েছেন, “হ্যাঁ, ১৫ জুলাই আপনার পাঠানো সংশ্লিষ্ট বিষয়ের আবেদনপত্র আমি পেয়েছি।” তবে ভবিষ্যতে এই নিয়ে কোনওরকম আলোচনা হবে কিনা, সে প্রসঙ্গে চিঠিতে কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: মাঝরাতে বাংলোর সামনে বাইকারদের উৎপাত! আতঙ্কিত জয়া বচ্চন মুম্বই পুলিশের দ্বারস্থ]

নেটজনতার একাংশ সেই মোদির চিঠির কপি শেয়ার করে লিখেছেন, ”গত ১৫ জুলাই সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর ঘটনায় CBI তদন্তের আবেদন জানিয়ে চিঠি পাঠিয়েছিলেন সুব্রহ্মণ্যম স্বামী। PMO’র তরফে গত ২০ তারিখই সেই চিঠির প্রাপ্তি স্বীকার করে পালটা চিঠি পাঠানো হয়েছে।” দিন দুয়েক আগেই বিজেপি সাংসদ সুশান্ত-অনুরাগীদের কাছে আরজি জানিয়েছিলেন যে, “যদি চাও সত্যের উন্মোচন করতে, তাহলে নিজের নিজের এলাকার সাংসদদের কাছে গিয়ে প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠানোর আরজি জানাও।”

প্রসঙ্গত, এর আগে বিহারের ‘জন অধিকার পার্টি’র নেতা পাপ্পু যাদবও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে সুশান্তের মৃত্যুর জন্য CBI তদন্তের আরজি জানিয়েছিলেন। সেই চিঠিরও প্রাপ্তি স্বীকার করে স্বরাষ্ট্রমন্ত্রী অন্য একটি বিভাগের কাছে ফরোয়ার্ড করেছিলেন। এবার বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর আবেদনপত্রের প্রাপ্তিস্বীকার করেছেন স্বয়ং মোদি। তবে আদৌ ভবিষ্যতে সুশান্ত ইস্যু CBI-এর হাতে যাবে কিনা, সোই ধোঁয়াশা এখনও কাটলই না!

[আরও পড়ুন: ‘আমি কোণঠাসা, ফিল্ম ইন্ডাস্ট্রির একটা গ্যাং আমার বিরুদ্ধে গুজব রটাচ্ছে’, বিস্ফোরক রহমান]

The post সুশান্ত ইস্যুতে CBI তদন্ত চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি সুব্রহ্মণ্যমের, উত্তর দিলেন মোদি appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next