shono
Advertisement

OMG! হাতির মল দিয়ে তৈরি চা খাচ্ছেন অক্ষয় কুমার! দেখুন ভিডিও

‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শোয়ে অক্ষয়কে দেখার উত্তেজনার পারদ চড়ছে ক্রমেই। The post OMG! হাতির মল দিয়ে তৈরি চা খাচ্ছেন অক্ষয় কুমার! দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 03:40 PM Aug 31, 2020Updated: 03:40 PM Aug 31, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন বলিউডের ‘খিলাড়ি’, অন্যজনের কাছে দুর্গম পাহাড়, জঙ্গল পেরিয়ে যাওয়া বাঁ-হাতের খেলা মাত্র। এমন দু’টি মানুষের মেলবন্ধনে কী কী হতে পারে? সেই ঝলক নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে ভিডিও শেয়ার করলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। আর সেই সঙ্গে জানালেন এক চাঞ্চল্যকর তথ্য। কী?  বিয়ার গ্রিলসের (Bear Grylls) দুঃসাহসিক অভিযানের সঙ্গী হয়ে হাতির মল দিয়ে তৈরি চা খেয়েছিলেন তিনি। হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন। হাতির মলের চা। যা আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার স্টার পর্যন্ত মুখে তুলতে পারেননি, তা-ই বিনা দ্বিধায় খেয়েছেন অক্ষয়। নিজেই দাবি করেছেন। বিশ্বাস না হলে দেখুন ভিডিও। যার ক্যাপশনে এই তথ্য দিয়েছেন বলিউডের খিলাড়ি।

Advertisement

 

[আরও পড়ুন: পথ দেখালেন দেব, তাঁর সুরেই সিনেমা হল খোলার আরজি টলি ও বলি তারকাদের]

‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ (Into The Wild With Bear Grylls)  শোয়ের এই অভিযান ডিসকভারি প্লাসে দেখা যাবে ১১ সেপ্টেম্বর রাত আটটায়। আর ডিসকভারিতে দেখা যাবে ১৪ সেপ্টেম্বর রাত আটটায়। বর্তমানে ‘বেল বটম’-এর শুটিংয়ের জন্য ব্রিটেনে রয়েছেন অক্ষয়। সেখান থেকেই শেয়ার করেছেন এই ভিডিও। গত বছর বিয়ার গ্রিলসের শোয়ে তাঁর সঙ্গী হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে দু’জনে সময় কাটিয়েছিলেন। তারপরই বিয়ার গ্রিলসের সঙ্গে দেখা গিয়েছিল সুপারস্টার রজনীকান্তকে (Rajinikanth)। তিনি গিয়েছিলেন বান্দিপুরের টাইগার রিজার্ভে। বান্দিপুরেই জানুয়ারি মাসে বিশেষ এই এপিসোডের শুটিং করেছিলেন অক্ষয়।  

[আরও পড়ুন:ম্যারাথন জেরার চতুর্থদিন, CBI দপ্তরে সুশান্তের দিদির মুখোমুখি রিয়া]

The post OMG! হাতির মল দিয়ে তৈরি চা খাচ্ছেন অক্ষয় কুমার! দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement