উলুধ্বনি দিয়েই উৎসবের মরশুমে অক্ষয়ের আগমন, প্রকাশ্যে ‘লক্ষ্মী বম্ব’ ছবির ট্রেলার

02:23 PM Oct 09, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালী পুজো (Kali puja) অর্থাৎ দীপাবলির (Diwali) আগেই ওয়েব দুনিয়ার দর্শকদের মন জয় করতে আসছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। উলুধ্বনি দিয়েই নিজের আগমন বার্তা দিলেন বলিউডের খিলাড়ি। আভাস আগে থেকেই দিয়ে রেখেছিলেন। কথা রেখে শুক্রবারই প্রকাশ করলেন ‘লক্ষ্মী বম্ব’-এর (Laxmmi Bomb) ট্রেলার।

Advertisement

 

Advertising
Advertising

২০১১ সালে মুক্তি পাওয়া হরর কমেডি ঘরানার তামিল ছবি ‘কাঞ্চনা’র (Kanchana) অফিশিয়াল রিমেক ‘লক্ষ্মী বম্ব’। নিজের পরিচালনায় ও প্রযোজনায় সেই ছবিতে অভিনয় করেছিলেন দাক্ষিণাত্যের তারকা রাঘব লরেন্স (Raghava Lawrence)। রাঘবই ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালক। ২০১৯ সালের জানুয়ারি মাসে ছবি তৈরির কথা ঘোষণা করা হয়েছিল। অক্ষয় নায়িকা হিসেবে কিয়ারা আডবানীকে (Kiara Advani) বাছা হয়। ছবিতে রয়েছেন তুষার কাপুর, শারদ কেলকর, অশ্বিণী কালসেকরের মতো অভিনেতা-অভিনেত্রীরা। বাংলার বাড়তি পাওনা রাজেশ শর্মার অভিনয়।

[আরও পড়ুন: দেশের সবচেয়ে ‘বিপজ্জনক তারকা’ তাব্বু-তাপসী-অনুষ্কা! দাবি সাম্প্রতিক সমীক্ষায়]

২০১৯-এর ২২ এপ্রিল অক্ষয় ও কিয়ারার সঙ্গে শুটিং শুরু করেন রাঘব লরেন্স। শুটিংয়ের মাঝে খবর রটে, অক্ষয় কুমারের সঙ্গে মতপার্থক্য হওয়ায় নাকি পরিচালনার দায়িত্ব ছেড়ে দিয়েছেন রাঘব লরেন্স। পরে রাঘব জানান, তিনিই পরিচালক হিসেবে সিনেমার কাজ সম্পূর্ণ করবেন। চলতি বছরের মার্চ মাসে দুবাইয়ের বুর্জ খালিফায় (Burj Khalifa Dubai) অক্ষয়-কিয়ারা জুটির সঙ্গে একটি গানের দৃশ্যের শুটিংয়ের পর কাজ শেষ করেন রাঘব। লকডাউনের মধ্যেই ছবি পোস্ট প্রোডাকশনের অনেকটা কাজ শেষ করা হয়। ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে ‘লক্ষ্মী বম্ব’।

এদিন আরও একগুচ্ছ সিনেমার ওয়েব প্রিমিয়ারের কথা ঘোষণা করা হয়। আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পাবে এই সিনেমাগুলি। যার মধ্যে রয়েছে বরুণ ধাওয়ান-সারা আলি খান অভিনীত ‘কুলি নম্বর ১’, রাজকুমার রাও-নুসরত ভারুচা অভিনীত ‘ছলাং’ এবং ভূমি পেডনেকর অভিনীত ‘দুর্গাবতী’। ‘দুর্গাবতী’র অন্যতম প্রযোজক অক্ষয় কুমার।

[আরও পড়ুন: জায়রা ওয়াসিমের পর সানা খান, ‘ইসলামের টানে’ বলিউড ছাড়লেন আরেক অভিনেত্রী]

Advertisement
Next