shono
Advertisement

বিহারের কলেজে পড়ছে ইমরান হাসমি ও সানি লিওনের ২০ বছরের ছেলে! কী বলছেন অভিনেতা?

কীভাবে ছড়াল এই খবর?
Posted: 03:39 PM Dec 10, 2020Updated: 03:59 PM Dec 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসঙ্গে সিনেমা কখনও করেননি। তবে ‘বাদশাহো’ ছবির একটি গানে স্ক্রিন শেয়ার করেছিলেন। প্রেম তো দূর অস্ত, পেশার বাইরে এখন হাই কিংবা হ্যালোর সম্পর্কও নেই। এহেন ইমরান হাসমি (Emraan Hashmi) এবং সানি লিওনের (Sunny Leone) নাকি ২০ বছরের ছেলে আছে। তাও আবার বিহারের মুজাফফরনগরে। এমনই তথ্য দেওয়া হয়েছে ভীমরাও আম্বেদকর বিহার বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিট কার্ডে। ঘটনা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পৌঁছায় বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাসমির কাছেও। সেই খবর শেয়ার করেই টুইটারে কৌতুকের ছলে অভিনেতা লেখেন, “দিব্যি করে বলছি এ সন্তান আমার নয়”।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বিহার বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিট কার্ডের স্ক্রিনশট। জানা গিয়েছে, অ্যাডমিট কার্ডটি কুন্দন কুমার নামের এক ছাত্রের। ধনরাজ মাহাতো ডিগ্রি কলেজের বিএ দ্বিতীয় বর্ষে পড়েন ওই যুবক। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই যুবকই ইচ্ছে করে নিজের বাবার নামের জায়গায় ইমরান হাসমির নাম ও মায়ের জায়গায় সানি লিওনের নাম দিয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: লকডাউনে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের! মাথা ঠান্ডা করতে ৪৫০ কিলোমিটার হাঁটলেন ব্যক্তি]

ঘটনা ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পূর্ণাঙ্গ তথ্যের আশ্বাস দেওয়া হয়েছে। দোষ প্রমাণিত হলে উপযু্ক্ত শাস্তির আশ্বাসও দেওয়া হয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকেই এই ঘটনার জন্য কাঠগড়ায় তোলা হচ্ছে। গাফিলতির অভিযোগ জানিয়ে ঘটনাকে লজ্জাজনক আখ্যা দিয়েছেন অনেকে।

[আরও পড়ুন: আশীর্বাদ স্বরূপ কৃষকদের জন্য অর্থ সাহায্য করুন, বিয়েতে অতিথিদের কাছে আবেদন বর-কনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement