shono
Advertisement

হৃদরোগে আক্রান্ত কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডি’স্যুজা, ভরতি মুম্বইয়ের হাসপাতালে

কেমন আছেন বলিউড তারকা?
Posted: 05:47 PM Dec 11, 2020Updated: 06:14 PM Dec 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুতেই যেন শেষ হচ্ছে না ২০২০ সালের দুঃসংবাদের পালা। এবার হৃদরোগের আক্রান্ত হলেন বলিউডের কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডি’স্যুজা। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভরতি রয়েছেন তিনি।

Advertisement

প্রথমে শোনা গিয়েছিল, বলিউড তারকার শারীরিক অবস্থা বেশ আশঙ্কাজনক।  এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে রেমোর স্ত্রী লিজেল ডি’স্যুজাকে (Lizelle D’Souza) উদ্ধৃত করে লেখা হয়েছিল, কোরিওগ্রাফার তথা পরিচালককে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে। আগামী ২৪ ঘণ্টা তাঁর শরীরের পক্ষে খুবই গুরুত্বপূর্ণ। রেমোর হার্টে নাকি ব্লক পাওয়া গিয়েছে। পরে সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে টুইট করে জানানো হয়। রেমোর শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁকে ICU’তে রাখা হয়নি।

[আরও পড়ুন: অভিনয়ের টানে বাড়িতে মিথ্যে কথা বলে কলকাতা এসেছিলেন মিমি! জানালেন জীবনের গোপন কাহিনি]

১৯৭৪ সালে বেঙ্গালুরুতে জন্ম হয় রেমো ডি’স্যুজার। বাবা ছিলেন ভারতীয় সেনার শেফ। সেই সুবাদে বায়ুসেনার স্কুলেই রেমোর পড়াশোনা। পড়াশোনার থেকে খেলাধুলোয় বেশি ভাল ছিলেন রেমো। স্কুলজীবনে প্রচুর পুরস্কার পেয়েছেন। ধীরে ধীরে নাচের প্রতিও তাঁর ভালবাসা জন্মায়। নাচের প্রতি প্রেমই তাঁকে মুম্বইয়ে নিয়ে আসে। বলিউডের একাধিক সিনেমা ও মিউজিক ভিডিওয় কোরিওগ্রাফার হিসেবে কাজ করেন। ক্যামেরার সামনে আসেন রিয়ালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর বিচারক হিসেবে। মিঠুন চক্রবর্তীর অভিনীত বাংলা ছবি ‘লাল পাহাড়ের কথা’র মাধ্যমে পরিচালনায় আসেন রেমো। পরে ‘ফালতু’, ‘এবিসিডি’ সিরিজ, ‘আ ফ্লাইং জট’, সলমন খান অভিনীত ‘রেস থ্রি’, বরুণ ধাওয়ান অভিনীত ‘স্ট্রিট ডান্সার 3D’র মতো সিনেমা পরিচালনা করেন।  পরিচালক হিসেবে কখনও সাফল্য পেয়েছেন, কখনও পাননি। তবে সিনেমার মধ্যেও নাচের প্রতি নিজের ভালবাসার কাহিনি বারবার তুলে ধরেছেন রেমো। তা প্রতিফলিত হয়েছে তাঁর ‘ডান্স প্লাস’ রিয়ালিটি শোয়েও।

[আরও পড়ুন: বিবাহবিচ্ছেদের জল্পনার মাঝে বড় সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী, কী করলেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement