shono
Advertisement

সান্তাকে লেখা প্রসেনজিতের চিঠি থেকে সলমনের বিশেষ ভিডিও, দেখুন তারকাদের বড়দিন

করোনা কালে কীভাবে বড়দিন সেলিব্রেট করলেন তারকারা?
Posted: 11:25 AM Dec 25, 2020Updated: 11:25 AM Dec 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভিন্ন বড়দিন (Christmas 2020), ভিন্ন পরিস্থিতি, কঠিন জীবন। তা বলে কি জীবনে বেঁচে থাকার আনন্দ উপভোগ করা যাবে না! করোনার (Corona Virus) ভ্রূকুটির তোয়াক্কা না করেই বড়দিন পালন করছে গোটা বিশ্ব। সেলিব্রেশনে মেতেছেন তারকারাও। 

Advertisement

বড়দিনে বিশ্ববাসীর পক্ষ থেকে সান্তা ক্লজকে চিঠি লিখেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। জানিয়েছেন, চলতি বছরের ভাল ও মন্দের শিক্ষার কথা। জীবনের মূল্যের কথা।  নতুন বছরে নতুন আশার আশীর্বাদ চেয়েছেন তারকা।

সিঙ্গাপুর থেকে ছবি পোস্ট করে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।  যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta) সঙ্গে মজার ছবি পোস্ট করেছেন অঙ্কুশ (Ankush Hazra)। 

মীরাক্কেলের সেট থেকে সান্তা ক্লজ সেজে ছবি পোস্ট করেছেন মীর (Mir Afsar Ali)। একই সেটে ছিলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। মীরের মেজাজের সঙ্গে তাল মিলিয়েছেন তিনিও।

[আরও পড়ুন: ‘হইচই’য়ে আসছে সৃজিতের নতুন সিরিজ, অঞ্জন দত্ত-অনির্বাণদের সঙ্গী এবার রাহুল বোস]

শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারাও। ছবি পোস্ট করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ঐক্যের বার্তা দিয়ে ভিডিও পোস্ট করেছেন সলমন খান (Salman Khan)। পরিবারের সঙ্গে সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন করিনা কাপুর (Kareena Kapoor)। 

[আরও পড়ুন: শুটিং সেটে দেবের জন্মদিনের সেলিব্রেশনে রুক্মিণী, প্রকাশ্যে ‘তুমি দেব, তুমি সুপারস্টার’ ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement