shono
Advertisement

‘সত্যমেব জয়তে ২’ ছবির সেটে চোট পেলেন জন আব্রাহাম, ছুটতে হল হাসপাতালে

কেমন আছেন অভিনেতা?
Posted: 05:16 PM Dec 25, 2020Updated: 05:16 PM Dec 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং করতে গিয়ে চোট পেলেন জন আব্রাহাম (John Abraham)। বারাণসীতে ঘটেছে এই ঘটনা। সেখানে ‘সত্যমেব জয়তে ২’ (Satyamev Jayate 2) ছবির শুটিং করছিলেন অভিনেতা।

Advertisement

বিগত কয়েক মাস ধরে ‘সত্যমেব জয়তে ২’ ছবির শুটিংয়ের জন্য লখনউয়ে ছিলেন জন। সেখান থেকে কিছুদিন আগেই বারণসীতে এসে পৌঁছান। গঙ্গার ধারে চেত সিং দু্র্গে শুটিং করছিলেন জন। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল। আচমকা হাতের আঙুলে চোট পান অভিনেতা। কোনও রিস্ক নেননি। সঙ্গে সঙ্গে স্থানীয় এক হাসপাতালে ছুটে যান।

আহত হয়ে হাসপাতালে গিয়েছেন জন আব্রহাম। এই খবর ছড়িয়ে পড়তেই হাসপাতালের সামনে ভিড় জমে যায়। শোনা গিয়েছে, প্রাথমিক চিকিৎসার পর জনকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। হাতের চোট তেমন গুরুতর নয় বলেই জানা গিয়েছে। তবে কিছুদিন হাতের উপর চাপ দিতে পারবেন না বলিউড তারকা।

[আরও পড়ুন: বেঁচে থাকার প্রমাণ নেই পঙ্কজ ত্রিপাঠির! বাস্তবের গল্প নিয়ে প্রকাশ্যে ‘কাগজ’ ছবির ট্রেলার]

২০১৮ সালে মুক্তি পেয়েছিল অ্যাকশন ফিল্ম ‘সত্যমেব জয়তে’। পরিচালক ছিলেন মিলাপ জাভেরি। মিলাপের পরিচালনাতেই নতুন ছবিতে অভিনয় করছেন জন। চরিত্রের জন্য কড়া শরীরচর্চা করার ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছিলেন। জন আব্রাহাম ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দিব্যা খোসলা কুমার। দেখা যেতে পারে মনোজ বাজপেয়ী, অনুপ সোনি, হর্ষ ছায়া, গৌতমী কাপুরকে। সূত্রের খবর, ছবির একটি গানে পারফর্ম করবেন নোরা ফতেহি। ২০০৩ সালে ‘জিসম’ ছবির মাধ্যমে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন জন। ততদিনে প্রসিদ্ধ মডেল ছিলেন তিনি। তবে ধীরে ধীরে নিজেকে অ্যাকশন হিরো হিসেবে প্রতিষ্ঠিত করেন। এর পাশাপাশি প্রযোজক হিসেবেও নিজের পায়ের তলার মাটি পোক্ত করেন জন। ‘সত্যমেব জয়তে ২’র প্রযোজনায় অবশ্য অংশীদার ভূষণ কুমার এবং নিখিল আডবানী।  

[আরও পড়ুন: বড়দিনেই প্রেমিক জায়েদ দরবারের সঙ্গে নিকাহ সারলেন অভিনেত্রী গওহর খান, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement