shono
Advertisement

শাহরুখ-গৌরীর স্মৃতিকথা থেকে ইরফানপত্নীর বিষন্নতা, বছরশেষে কেমন আছেন তারকারা?

দেখে নিন তারকাদের পোস্ট করা ছবি।
Posted: 05:16 PM Dec 31, 2020Updated: 05:16 PM Dec 31, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কারও চোখে আগামীর প্রতীক্ষা, কারও ফ্রেমে সোনালি অতীত। কারও কাছে ২০২০ মনের মানুষ হারানোর বেদনায় ক্ষতবিক্ষত, কেউ আবার পড়ন্ত বিকেলের শীতমাখানো রোদ মেখে নতুন শুরুর প্রতীক্ষায়। বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর এভাবেই ভারচুয়াল জগতে কাটালেন তারকারা।

Advertisement

বছর শেষ করার তর আর সইছিল না শাহরুখপত্নী (Shah Rukh Khan) গৌরী খানের। বছর শেষ হওয়ার আগেই বলিউড বাদশার সঙ্গে পুরনো ছবি শেয়ার করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে দিয়েছেন তিনি।

চলতি বছরেই মনের মানুষকে হারিয়েছেন। ইরফান খানের (Irrfan Khan) চলে যাওয়া এখনও সিনেপ্রেমীরা মেনে নিতে পারেননি। অভিনেতার শেষের দিনের কিছু ছবি ও ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন তাঁর স্ত্রী সুতপা। তাতেই মনটা আরও খারাপ করে দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, “২০২০ সালকে সবচেয়ে খারাপ বছর বলা যাবে না, কারণ এই বছরেও তুমি চোখের সামনে ছিলে।”

[আরও পড়ুন: ‘বিশের বিষ’ নিয়ে তৈরি রুদ্রনীলের বিশেষ কবিতা, ছন্দে ফেরালেন গোটা বছরের স্মৃতি]

দ্বিতীয় সন্তানের প্রতীক্ষায় সইফ-তৈমুরের সঙ্গে আনন্দের মুহূর্ত শেয়ার করেছেন করিনা কাপুর (Kareena Kapoor)। নতুন বছরে নতুন আশার পক্ষপাতী শাহিদ কাপুর (Shahid Kapoor), পিকনিকের মুডে মৌনি রায় (Mouni Roy), রণবীর ও পরিবারের সঙ্গে রাজস্থানে ছুটির মেজাজে আলিয়া ভাট (Alia Bhatt)। সেখানেই রয়েছেন দীপিকা ও রণবীর সিং জুটি। দার্শনিক মেজাজে অনিল কাপুর। দেখুন তারকাদের এমনই কিছু বছরশেষের পোস্ট।

[আরও পড়ুন: নতুন বছরে শুরুর দিকেই অভিনয় জগতে ফিরছেন রিয়া চক্রবর্তী! গুঞ্জন বলিপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement