shono
Advertisement

অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোনও? প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া

ব্যাপারটা কী?
Posted: 05:28 PM Feb 01, 2021Updated: 05:42 PM Feb 01, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কন্যাসন্তানের অভিভাবক হয়ে তার নামকরণ করে ফেললেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। দ্বিতীয় সন্তানের বাবা হলেন কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma)। দ্বিতীয় সন্তানের প্রতীক্ষায় রয়েছেন করিনা কাপুর (Kareena Kapoor) ও সইফ আলি খানও। এমন পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের মুখে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তিনি অন্তঃসত্ত্বা কিনা, তা জানার প্রবল আগ্রহ নেটদুনিয়ার একাংশের।

Advertisement

মাসের শুরুর দিনেই নিজের হাসিমুখের একটি ছবি পোস্ট করেছিলেন দীপিকা। তা নিয়েই তোলপাড় টুইটার (Twitter)। কেউ লিখেছেন, “অন্তঃসত্ত্বা নাকি? ছবি দেখে তো তাই মনে হচ্ছে।” কারও আবার আশা ছিল দীপিকাও করিনা ও অনুষ্কার মতো গর্ভবতী অবস্থার ছবি পোস্ট করবেন। এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে নেটদুনিয়া।

[আরও পড়ুন: মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন অনুষ্কা, তারকা দম্পতি কী নাম রাখলেন একরত্তির?]

উল্লেখ্য, গত বছরটা বিশেষ ভাল যায়নি দীপিকার। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মাদক মামলায় তাঁরও নাম জড়িয়েছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে গিয়ে হাজিরা দিয়েছেন তিনি, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান ও রকুলপ্রীত সিং। তবে এবছর নতুন শুরুর জন্য নাকি মুখিয়ে রয়েছেন নায়িকা। নিউ নর্মালে শকুন বাত্রার ছবির শুটিং গত বছরই শুরু করেছিলেন। আবার প্রভাসের (Prabhas) সঙ্গেও জুটি বাঁধবেন। হৃতিক রোশনের (Hrithik Roshan) সঙ্গেও স্ক্রিন শেয়ার করবেন বলে শোনা গিয়েছে। সুতরাং অভিনেত্রীর এখনই অন্তঃসত্ত্বা হওয়ার তেমন সম্ভাবনা নেই বলেই মনে হচ্ছে। অবশ্য, সময়ের কথা কে-ই বা বলতে পারে! তা যে কোনও মুহূর্তে পালটে যেতেই পারে।

[আরও পড়ুন: এবার বিরসা দাশগুপ্তের ডার্ক থ্রিলারে অনির্বাণ, দেখুন রহস্যে ভরা পোস্টারটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement