shono
Advertisement

কৃষক আন্দোলন নিয়ে টুইট করে ট্রোলড লতা মঙ্গেশকর

ঐক্যবদ্ধ ভারতের কথা বলেছিলেন সংগীতসম্রাজ্ঞী।
Posted: 09:43 PM Feb 05, 2021Updated: 10:11 PM Feb 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৃষক আন্দোলন (Farmers Protest) নিয়ে টুইট করে নেটদুনিয়ার একাংশের রোষানলে সংগীতসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। কেউ হতাশা জাহির করেছেন, কেউ আবার বর্ষীয়ান শিল্পীকে ব্যঙ্গ-বিদ্রুপ করেছেন।
কৃষক বিক্ষোভের সমর্থনে পোস্ট করেছিলেন মার্কিন পপ তারকা রিহানা (Rihanna), পরিবেশকর্মী গ্রেটা থুনবার্গ ও প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফা। এর বিরুদ্ধেই সরব হয়েছিলেন লতা মঙ্গেশকর, শচীন তেণ্ডুলকর, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, রবি শাস্ত্রী, অক্ষয় কুমার, সুনীল শেট্টি, করণ জোহররা। ঐক্যবদ্ধ ভারতের কথা স্মরণ করিয়ে লতা মঙ্গেশকর লিখেছিলেন, ‘‘ভারত এক অপূর্ব দেশ। আমরা ভারতীয়রা মাথা উঁচু করে চলি। একজন গর্বিত ভারতবাসী হিসেবে আমার পূর্ণ বিশ্বাস, দেশের যে কোনও সমস‌্যা ও ইস্যুর সমাধান আমরা নিজেরাই করতে পারব দেশের মানুষের স্বার্থ মাথায় রেখে।’’

Advertisement

[আরও পড়ুন: সিনেমার আঙিনায় ‘ইস্কাবনের রানি’ উষসী রায়, সঙ্গী কাঞ্চন মল্লিক]

সংগীতসম্রাজ্ঞীর এই টুইট শেয়ার করেই টুইটারে রঙ্গ-রসিকতায় মেতেছেন অনেকে। কেউ লিখেছেন, “লতা দিদিকে কষ্ট করে টাইপও করতে হয়নি। যা বড় ভাই পাঠিয়েছিল, কপি করে দিয়েছেন।” কেউ আবার লিখেছেন, “ম্যাডাম কেন দেরিতে নিজের হোয়াটসঅ্যাপ চেক করলেন? ১ টাকা লেট ফি কাটা গেল।” এমনই টুইটে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

এদিকে বলিউডের কিছু তারকা আবার রিহানা, গ্রেটাদের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছে। একের পর এক টুইট করে চলেছেন তাপসী পান্নু (Taapsee Pannu) এবং স্বরা ভাস্করের (Swara Bhasker) মতো অভিনেত্রীরা। মধ্যপন্থা অবলম্বন করলেন বলিউডের ‘সুলতান’ সলমন খান (Salman Khan)। এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, যে সিদ্ধান্ত নিলে সবার ভাল হবে, সেই সিদ্ধান্তই নেওয়া উচিত।

[আরও পড়ুন: পাকিস্তান প্রেমী রিহানা! কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করতেই ভাইরাল ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement