shono
Advertisement

‘গ্রেট ওয়াল অফ চায়না ভেঙে দেব’, ‘সাইনা’র ট্রেলারে অপ্রতিরোধ্য পরিণীতি, দেখুন ভিডিও

নিজের বায়োপিকের ঝলক দেখে কী প্রতিক্রিয়া সাইনার?
Posted: 08:34 PM Mar 08, 2021Updated: 08:34 PM Mar 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “গ্রেট ওয়াল অফ চায়না ভেঙে দেব”- কোচ পুলেল্লা গোপিচাঁদকে একথাই বলেছিলেন সাইনা নেহওয়াল (Saina Nehwal)। অপ্রতিরোধ্য সেই মানসিকতাই দেশের অন্যতম সেরা শাটলারের বায়োপিকে ফুটিয়ে তুলেছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। সোমবারই প্রকাশ্যে এল ‘সাইনা’র ট্রেলার।

Advertisement

[আরও পড়ুন: ‘বুক চিরে লেখা আছে মমতা ব্যানার্জি’, নারীদিবসের মঞ্চে নজর কাড়ল জুনের স্লোগান]

২০১৭ সালের এপ্রিল মাসে সাইনা নেহওয়ালের বায়োপিক তৈরির কথা ঘোষণা করা হয়। ছবিটির পরিচালনার দায়িত্ব নেন ‘স্ট্যানলি কা ডাব্বা’ খ্যাত পরিচালক অমোল গুপ্তে (Amole Gupte)। সাইনার চরিত্রে প্রথমে শ্রদ্ধা কাপুরকে (Shraddha Kapoor) বাছা হয়েছিল। ব্যাডমিন্টন তারকা এবং তাঁর পরিবারের সঙ্গে দেখাও করেছিলেন শ্রদ্ধা। বেশ কয়েকদিনের অনুশীলন পর্বের পর ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে শুটিংও শুরু করেছিলেন। কিন্তু পরে পরিচালকের সঙ্গে মতভেদের জেরে ছবি থেকে বেরিয়ে যান শ্রদ্ধা। নায়িকা এ বিষয়ে মুখ না খুললেও পরিচালক সেই সময় জানিয়েছিলেন, হাতে একাধিক প্রজেক্ট থাকায় নাকি শ্রদ্ধা বায়োপিকের কাজে মন দিচ্ছেন না। শ্রদ্ধার পরই সাইনার চরিত্রের জন্য পরিণীতিকে বাছা হয়।
হাতের মুঠোয় পাওয়া সুযোগ ছাড়েননি পরিণীতি। ট্রেলারের সামান্য ঝলকেই তা পরিষ্কার। নায়িকার মুখের সঙ্গে সাইনা নেহওয়ালের মুখে কতটা মিল রয়েছে, সে তর্ক অতীতের জন্য তোলা থাক। তবে পেশাদার খেলোয়াড়ের চরিত্রে মানিয়ে নেওয়ার ভরপুর চেষ্টা করেছেন পরিণীতি। ছবিতে সাইনার কোচ তথা প্রাক্তন ব্যাডমিন্টন তারকা পুলেল্লা গোপিচাঁদের (Pullela Gopichand) চরিত্রে অভিনয় করেছেন মানব কউল (Manav Kaul)। সাইনার বাবা হরবীর সিং নেওয়ালের চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল (Paresh Rawal)। সাইনার মা ঊষা রানি নেহওয়ালের ভূমিকায় অভিনয় করেছেন মেঘনা মালিক (Meghna Malik)। ২৬ মার্চ মুক্তি পাবে ছবিটি। টুইটারে ট্রেলার শেয়ার করে নিজের মনের কথা জানিয়েছেন সাইনা। জানিয়েছেন নিজের অনুপ্রেরণার কথা। পাশাপাশি ছোট শিশুকন্যাদেরও তাঁর কাহিনি উদ্বুদ্ধ করবে বলে আশা ব্যাডমিন্টন তারকার। 

[আরও পড়ুন: প্রচারের সুরেই কাটল তাল! অন্য শর্ট ফিল্মের দৃশ্য ব্যবহার, বিতর্কে BJP’র ‘দিন বদলের গান’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement