পথকুকুরের গায়ে তৃণমূলের ভোট প্রচারের স্টিকার, ক্ষুব্ধ অভিনেত্রী শ্রীলেখা

05:01 PM Apr 17, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা বলতে পারে না ওরা। প্রতিবাদ তো অনেক দূরের কথা! তাতেও কিছু মানুষের অত্যাচার থেকে রেহাই পেল না। নিরীহ সারমেয়র গায়ে লাগানো হল তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছবি। যাতে লেখা ‘বাংলা নিজের মেয়েকেই চায়’। এতেই বেজায় ক্ষুব্ধ অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ফেসবুকে ছবি শেয়ার করে টলিপাড়ার নায়িকা লিখেছেন, “কী হচ্ছে এগুলো? এদের অন্তত ছেড়ে দিন। নাহলে কিন্তু জানেন কী হতে পারে!”

Advertisement

Advertising
Advertising

 

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত বাংলাদেশের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কবরীর]

ভোটের মরশুমে বামেদের হয়ে বিস্তর প্রচার করেছেন শ্রীলেখা। কখনও দীপ্সিতা ধরের (Dipsita Dhar) হয়ে তাঁকে গলা ফাটাতে দেখা গিয়েছে, কখনও আবার নন্দীগ্রামের সিপিএম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের (Minakshi Mukherjee) পাশে গিয়ে দাঁড়িয়েছেন। টালিগঞ্জের সিপিএম প্রার্থী দেবদূত ঘোষের (Debdut Ghosh) হয়েও প্রচার করেছেন। শনিবার সকাল সকাল ভোট দিতে গিয়েছিলেন অভিনেত্রী। আদি বাড়ি দমদম কেন্দ্রে। যেখানে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী ব্রাত্য বসুর (Bratya Basu) বিরদ্ধে লড়ছেন সিপিএমের পলাশ দাস (Palash Das)। সিপিএম প্রার্থীকেই (CPM Candidate) ভোট দিয়েছেন, ছবি শেয়ার করে সেকথাও জানিয়েছেন শ্রীলেখা।

 

ভোটের প্রচার ও সিনেমার কাজের ব্যস্ততার ফাঁকে যেটুকু সময় পান নিজের চারপেয়ে ‘সন্তান’দের সঙ্গে কাটান শ্রীলেখা। এর মধ্যেই আবার নিজের প্রিয় ‘প্রোটিন’কে হারিয়েছেন। কেউ তাঁর প্রিয় প্রোটিনকে খাবারের সঙ্গে বিষ দিয়েছে। ফেসবুকে জানিয়েছিলেন শ্রীলেখা। তাকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছিলেন অভিনেত্রী ও তাঁর বন্ধুরা। কিন্তু শেষরক্ষা হয়নি। প্রচারের মাঝেই প্রোটিনের মৃত্যুর খবর পেয়েছিলেন শ্রীলেখা। প্রচারের কাজ শেষ করেই ছুটে গিয়েছিলেন। ফেসবুকে লিখেছিলেন, “আমার মেয়েকে হারালাম…কিচ্ছু ভাল লাগছে না।” নিরীহ সারমেয়দের উপর অত্যাচার যে তিনি একদম বরদাস্ত করেন না এবং করবেন না শনিবার ফেসবুক পোস্টে সেকথাই যেন জানিয়ে দিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: এক ছবিতে দেব-শ্রাবন্তী, রাজনীতির ‘খেলা হবে’ স্লোগান ভুলে ‘খেলাঘর’ সাজাবেন দুই তারকা]

Advertisement
Next