তৃণমূলের প্রচারে ‘কহো না প্যায়ার হ্যায়’গাইলেন আমিশা প্যাটেল, দেখুন ভিডিও

08:46 PM Apr 19, 2021 |
Advertisement
Advertisement

অভিষেক চৌধুরী, কালনা: ২০০০ সালে হৃতিক রোশনের (Hrithik Roshan) সঙ্গে বলিউডে ডেবিউ করেছিলেন। সেই থেকেই ‘কহো না প্যায়ার হ্যায়’ আমিশা প্যাটেলের (Ameesha Patel) পরিচিতির সঙ্গে জুড়ে রয়েছে। এখন তেমন কোনও সিনেমায় দেখা যায় না বলিউডের নায়িকাকে। তবে প্রথম সিনেমা যে এখনও তাঁর মনের কাছে রয়ে গিয়েছে তা সোমবার বর্ধমানের (Bardhaman) পূর্বস্থলী এলাকার প্রচারেই জানা গেল। পূর্বস্থলী দক্ষিণের তৃণমূল প্রার্থী (TMC Candidate) স্বপন দেবনাথের প্রচারে গিয়েছিলেন বি-টাউনের তারকা। সেখানেই গেয়ে উঠলেন ‘কহো না প্যায়ার হ্যায়’ (Kaho Naa Pyaar Hai)।

Advertisement

সোমবার স্বপন দেবনাথের হয়ে রোড শো করেন আমিশা। সেখানেই তৃণমূল কংগ্রসকে ভোট দেওয়ার আরজি জানান। এরপরই তৃণমূল প্রার্থী তাঁকে দর্শকদের জন্য ‘কহো না প্যায়ার হ্যায়’ সিনেমার সংলাপ বলতে বলেন। সংলাপের বদলে সিনেমার টাইটেল ট্র্যাকটি গেয়ে ওঠেন আমিশা। দু’লাইন গান গাওয়ার পরেই সমর্থকদের উদ্দেশ্যে ‘কিসসে প্যায়ার হ্যায়’ প্রশ্ন ছুঁড়ে দেন নায়িকা। তাঁর প্রশ্নের উত্তরে সমর্থকরা জানান, ‘দিদি সে’, ‘টিএমসি সে’। এভাবেই পূর্বস্থলী দক্ষিণ (Purbasthali Dakshin) বিধানসভায় শেষদিনের প্রচার জমিয়ে দেন বলিউডের (Bollywood) তারকা প্রচারক।

[আরও পড়ুন: ক্যানসার মুক্ত মা, রাস্তায় বসে পড়ে ‘দেবদূত’ সলমন খানকে কুর্নিশ জানালেন রাখি]

এদিন পূর্বস্থলী ১ নং ব্লকের বিদ্যানগর মোড় থেকে ধাত্রীগ্রাম পর্যন্ত আমিশা প্যাটেলকে দেখার জন্য রাস্তার দু’ধারে অগণিত মানুষের ভিড় জমে যায়। প্রচণ্ড গরম ও মাথার উপরে থাকা চড়া রোদ উপেক্ষা করেই ‘কহো না প্যায়ার হ্যায়’, ‘গদর এক প্রেম কথা’, ‘হামরাজ’-এর মতো সিনেমার বিখ্যাত নায়িকাকে একবার চোখের দেখা দেখতে উপস্থিত ছিলেন আট থেকে আশি। এছাড়াও মোটরবাইকে ছিলে হাজার খানেক তৃণমূল সমর্থক (TMC Supporters)। সোমবার বিকেল পর্যন্ত হুডখোলা গাড়িতে কয়েক কিলোমিটার পর্যন্ত চলে বর্ণাঢ্য এই রোড শো।

উল্লেখ্য, কিছুদিন আগেই বাংলায় প্রচার করতে এসে বিতর্কে জড়িয়েছিলেন মহিমা চৌধুরী (Mahima Chaudhry)।  ৫ এপ্রিল প্রচার করেছিলেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রর (TMC Candidate Madan Mitra) হয়ে।  পরে আবার বিজেপি প্রার্থী সব্যসাচী দত্তর হয়ে (BJP Candidate Sabyasachi Dutta) ভোট চাইতে দেখা যায় তাঁকে।  

[আরও পড়ুন: খিদিরপুরে রুদ্রনীলের মিছিলে ইটবৃষ্টির অভিযোগ, ‘নাটক’ বললেন শোভনদেব ]

Advertisement
Next