Advertisement

করোনা আক্রান্ত অভিনেত্রী পার্ণো মিত্র, দিতে পারলেন না ভোট

01:17 PM Apr 26, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে ফের করোনার (Corona Virus) থাবা। এবার করোনা আক্রান্ত অভিনেত্রী তথা বরানগরের বিজেপি প্রার্থী পার্ণো মিত্র (Parno Mittra)।   সোমবার সকালেই সোশ্যাল মিডিয়ায় এই কথা জানিয়েছেন পার্ণো। 

Advertisement

নিজের পোস্টে পার্ণো লিখেছেন, “সকলের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে চাই। আমি কোভিড (COVID-19) পজিটিভ। যাই হোক, সকলের আরোগ্য কামনার জন্য ধন্যবাদ। আমি অসুস্থ হলেও তাড়াতাড়ি সেরে উঠছি। আমার খুবই খারাপ লাগছে যে আমি এবার আমার ভোটটি দিতে পারছি না এবং অদূর ভবিষ্যতে আমার নতুন সফর কী হতে চলেছে তারও সাক্ষী থাকতে পারছি না।  কিন্তু যাত্রা এখনও শেষ হতে বহু দেরি এবং আমরা আমাদের লক্ষ্যে অবিচল থাকব।  গত সাত দিনে আমার কাছাকাছি যাঁরা এসেছেন প্রত্যেকককে কোয়ারেন্টাইনে যাওয়ার এবং করোনা পরীক্ষা করার অনুরোধ করব। ভাল থাকবেন।  সব শেষে বলতে চাই, দয়া করে নিরাপদ থাকবেন, মাস্ক পরবেন। আসুন আমরা সকলে সুস্থ, আনন্দের এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য প্রার্থনা করি। “

[আরও পড়ুন: ‘মানুষ মরছে আর আপনি বই পড়ছেন!’ ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত]

করোনার দ্বিতীয় টেউয়ে বেসামাল গোটা দেশ।  বলিউডের পাশাপাশি টলিউডেও একের পর এক তারকা করোনা আক্রান্ত হয়েছেন। গত সপ্তাহের মঙ্গলবার করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অভিনেতা জিৎ (Jeet) এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। তারপরই করোনা আক্রান্ত হন অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়। কোভিড পজিটিভ অভিনেত্রী চৈতি ঘোষালও। প্রত্যেকেই আইসোলেশনে রয়েছেন। ডাক্তারের পরামর্শ মেনে চলছেন। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি পার্ণো বরানগরের বিজেপি প্রার্থীও (BJP Candidate Baranagar )। সেই সুবাদে নানা জায়গায় প্রচার করেছেন। তাতেই চিন্তায় অনেকে।

[আরও পড়ুন: পরিবর্তনের অস্কারে সেরা ছবি ‘নোমাডল্যান্ড’, আর কারা পেলেন সেরার শিরোপা?

Advertisement
Next