Advertisement

বেলেঘাটার করোনা আক্রান্ত পরিবারকে সাহায্যের আর্তি ভূমির, পাশে দাঁড়ালেন সৃজিত

04:47 PM Apr 28, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Corona Virus) বিরুদ্ধে লড়াইয়ে সোশ্যাল মিডিয়াই যেন রণভূমি হয়ে উঠেছে। যেখানে সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও কোভিড ১৯ (COVID-19) ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে নেমে পড়েছেন। আর্তের সাহায্যের জন্য বার্তা পাঠাচ্ছেন, পাশে থাকার আবেদন করছেন। গত কয়েকদিন ধরেই এই কাজে ব্রতী হয়েছেন সৃজিত মুখোপাধ্যায়, বিরসা দাশগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্ররা। এবার সুদূর মুম্বই থেকে বেলেঘাটার তিন প্রবীণ বাসিন্দার জন্য সাহায্যের আবেদন জানালেন বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকর (Bhumi Pednekar)।

Advertisement

বেলেঘাটা এলাকায় করোনা আক্রান্ত একই পরিবারের তিন সদস্য। তিনজনেরই বয়স প্রায় আশির কাছাকাছি। এতটাই অসুস্থ যে জ্ঞান হারিয়েছেন। প্রতিবেশীরা কলকাতা পুরসভা (KMC) এবং কলকাতা পুলিশকে (Kolkata Police) যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। তাই সোশ্যাল মিডিয়ায় সাহায্য চেয়ে টুইট করেছিলেন অনিরুদ্ধ বন্দ্যোপাধ্যায় নামে এক নেট নাগরিক। প্রতিবেশীর ফোন নম্বর এবং তিন প্রবীণ বাসিন্দার বিস্তারিত ঠিকানাও দিয়েছিলেন টুইটে।

[আরও পড়ুন: টলিউডে আবারও করোনার কোপ, এবার আক্রান্ত পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়]

অনিরূদ্ধর এই টুইট শেয়ার করেন ভূমি পেডনেকর। শেয়ার করা টুইটের ক্যাপশনে বলিউড অভিনেত্রী লেখেন, “কলকাতা, কেউ দয়া করে সাহায্য করুন! একই পরিবারের তিন প্রবীণ নাগরিকের সাহায্য প্রয়োজন। প্রতিবেশীরা বলছেন তাঁরা জ্ঞান হারিয়েছেন। কোনও রেসপন্স পাওয়া যাচ্ছে না। করোনার সমস্ত উপসর্গ রয়েছে।” ভূমির এই টুইট আবার শেয়ার করেন পরিচালক বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)। যাতে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) ভূমিকে ট্যাগ করে জানান, তিনি ইতিমধ্যেই ব্যবস্থা নিতে শুরু করে দিয়েছেন।

করোনার দ্বিতীয় ঢেউয়ের (Corona Second Wave) ধাক্কায় গোটা দেশ. বিপর্যস্ত। তখন কঠিন এই সময়ে এভাবেই একজোট হয়ে করোনার বিরুদ্ধে ভারচুয়াল লড়াই চালিয়ে যাচ্ছেন বলিউড (Bollywood) এবং টলিউডের (Tollywood) তারকারা। একের পর এক গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে চলেছেন। আবার ভেরিফাইড তথ্য দেওয়ার আবেদনও জানাচ্ছেন।

[আরও পড়ুন: এবার ছোটপর্দায় অভিনয় করছেন রূপঙ্কর বাগচী, কোন ধারাবাহিক জানেন?]

Advertisement
Next