Advertisement

‘এই লোকটাকে বাংলায় ঢুকতে দেওয়া বন্ধ করা হোক’, যোগীকে তোপ শ্রীলেখার

12:08 PM Apr 29, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “এই লোকটাকে বাংলায় ঢুকতে দেওয়া বন্ধ করা হোক। ভাল লোকগুলো মরছে এই আপদটা মরছে না কেন?” এই ভাষাতেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) একহাত নিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।  বুধবার রাতে নিজের ফেসবুক ওয়ালে কথাগুলি লেখেন টলিপাড়ার অভিনেত্রী।

Advertisement

যত দিন যাচ্ছে, ততই ভয়াল আকার নিচ্ছে করোনা ভাইরাস (Coronavirus)। বহস্পতিবার সকালে স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে যে পরিসংখ্যান দেওয়া হয়েছে, তা রীতিমতো আঁতকে ওঠার মতো। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ৭৯ হাজার ২৫৭ জন। মৃত্যুর নিরিখেও ভাঙল রেকর্ড। একদিনে করোনা প্রাণ কেড়েছে ৩৬৪৫ জন মানুষের। এই মুহূর্তে দেশে অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা ৩০ লক্ষ ৮৪ হাজার ৮১৪।  এমন পরিস্থিতিতে কিছুদিন আগেই উত্তরপ্রদেশে (Uttar Pradesh) অক্সিজেন (Oxygen) সরবরাহের অভাবে ৮ জন কোভিড রোগীর মৃত্যু হয়েছে।রাজ্যের অক্সিজেন ঘাটতি প্রসঙ্গে আবার ভিন্ন মত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। তাঁর দাবি, উত্তরপ্রদেশে অক্সিজেনের কোনও অভাব নেই। উত্তরপ্রদেশে অক্সিজেন সংকট নিয়ে সমালোচনা করা হলেই গ্রেপ্তার করা হবে। এমনই খবরের স্ক্রিনশট শেয়ার করেই যোগীকে একহাত নিয়েছেন শ্রীলেখা।

[আরও পড়ুন: ‘এমন শান্তিপূর্ণ ভোট আগে হয়নি’, ভোটদানের পর জনসাধারণের উদ্দেশে বার্তা মিঠুন চক্রবর্তীর]

যোগীর সমালোচনার পাশাপাশি ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করোনা মোকাবিলায় নানা গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করছেন শ্রীলেখা। ঐশানী মোহান্তি নামের ১০ বছরের এক শিশুর রক্তের প্রয়োজন। তাঁর যোগাযোগের ঠিকানা শেয়ার করেছেন তিনি। আবার করোনা পজিটিভ হলে কী ধরনের খাবার খাওয়া উচিত সেই তথ্যও জানিয়েছেন।পাশাপাশি খোলা বাজার থেকে কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের (Pinarayi Vijayan) ১ কোটি ভ্যাকসিনের (Corona Vaccine) ডোজ কেনার টুইট শেয়ার করে লেখেন, “বাংলার মেয়ে থুড়ি বাংলার গর্ব একটু হালকা করে চোখ বুলিয়ে নেবেন নাকি? “

[আরও পড়ুন: করোনা আক্রান্ত ছোটপর্দার ‘রানিমা’ দিতিপ্রিয়া, রয়েছেন হোম আইসোলেশনে]

Advertisement
Next