Advertisement

ফোন নম্বর ফাঁস হতেই খুন-ধর্ষণের হুমকির মুখে অভিনেতা সিদ্ধার্থ, কাঠগড়ায় বিজেপির IT সেল!

08:46 PM Apr 29, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ (Siddharth)। সোশ্যাল মিডিয়ায় তাঁর নম্বর প্রকাশ্যে এনেছে BJP’র আইটি সেল। টুইটে এমনই অভিযোগ করেছেন তিনি। পাশাপাশি সিদ্ধার্থ আরও জানিয়েছেন, এভাবে ফোন নম্বর প্রকাশ্যে আসার পর থেকেই তাঁকে এবং তাঁর পরিবারের লোকজনের উদ্দেশে ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হচ্ছে। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পরই রীতিমতো সরগরম নেটদুনিয়া। অনেকেই অভিনেতার পাশে দাঁড়িয়েছেন। ইতিমধ্যে টুইটারে ট্রেন্ডিংও #IStandWithSiddharth হ্যাশট্যাগটি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

করোনার দ্বিতীয় ঢেউয়ে পুরোপুরি বিধ্বস্ত ভারত। এই পরিস্থিতিতে কেন্দ্রের বিজেপি সরকার যে করোনা মোকাবিলায় পুরোপুরি ব্যর্থ, অনেকেই এই নিয়ে সমালোচনায় মুখর হয়েছিলেন। সেই তালিকাতে নাম ছিল সিদ্ধার্থের। তিনিও বিজেপি সরকারের সমালোচনা করেছিলেন। কিন্তু তারপর থেকেই আসতে থাকে লাগাতার হুমকি ফোন। কোথাও সিদ্ধার্থকে উদ্দেশ্য করে খুনের হুমকি, কোথাও আবার পরিবারের লোককে হুমকি দেওয়া হয়। কেউ কেউ আবার ধর্ষণের হুমকিও দেয়। আর বলিউড অভিনেতার অভিযোগ, তাঁর ফোন নম্বর প্রকাশ্যে এনেছে তামিলনাড়ুর বিজেপির আইটি সেল। কিন্তু এভাবে যে তাঁকে চুপ করানো যাবে না, সেকথাও বলতে ভোলেননি অভিনেতা।

[আরও পড়ুন: মানুষের জন্য অক্সিজেন কেন কিনছেন না কঙ্গনা? ‘দেশভক্ত’ অভিনেত্রীকে খোঁচা রাখির]

টুইটে তিনি লেখেন, “তামিলনাড়ুর বিজেপির আইটি সেলের সদস্যরা আমার ফোন নম্বর প্রকাশ্যে এনেছে। তারপর থেকে গত ২৪ ঘণ্টায় আমার এবং আমার পরিবারের উদ্দেশে অন্তত ৫০০ বার খুন এবং ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। প্রত্যেকটি নম্বরই রেকর্ড করা হয়েছে এবং পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এভাবে আমাকে চুপ করানো যাবে না। চেষ্টা করতে থাকুন।” এরপরই অপর একটি টুইটে একটি স্ক্রিনশটও শেয়ার করেন এই বলিউড অভিনেতা। যেখানে জনৈক ব্যক্তিকে সিদ্ধার্থের ফোন নম্বর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেও দেখা যায়। সেই সঙ্গে লেখেন, “গতকাল থেকে বিজেপি আইটি সেলের সদস্যরা এভাবেই আমার নম্বর ছড়াচ্ছে এবং লোকজনকে আমাকে আক্রমণ করার জন্য বলছে। আমরা হয়তো করোনার বিরুদ্ধে লড়াইয়ে বেঁচে যাব, কিন্তু এই ধরনের লোকজনের হাত থেকে বাঁচব কীভাবে?”

 

[আরও পড়ুন: অতিমারীর কঠিন সময়ে ফিরছেন রাম, মুক্তি পেল ‘রামযুগ’-এর ট্রেলার]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next